Fri, 21 Sep, 2018
 
logo
 

কারাবন্দী খালেদার মুক্তির দাবিতে রনির পোস্টার


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় কারাবন্দী খালেদা জিয়ার মুক্তির দাবিতে নারায়ণগঞ্জে পোস্টার লাগিয়েছে জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মশিউর রহমান রনি।

গত ২৪ ফেব্রুয়ারি থেকে ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ সদরের বিভিন্ন স্থানে এই পোস্টার লাগাচ্ছেন এই নেতা ও তার কর্মীরা।

শনিবার ফতুল্লা থানা ছাত্রদলের নেতাকর্মীরা লেছেন, খালেদা জিয়ার মুক্তির দাবিতে শান্তিপূর্ণ কর্মসূচী পালন করছে দলের নেতাকর্মীরা। এসব কর্মসূচী পালনের সময় ও বিভিন্ন মামলার গ্রেপ্তার বিএনপি নেতাদের কর্মী সমর্থকরা তাদের ছবি দিয়ে বড় বড় পোস্টার করে সাটিয়েছেন। নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় ও জেলা আদালত পাড়ায় দলের নেতাদের মুক্তির চেয়ে বড় বড় পোস্টার চোখে পড়লেও খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেউ পোস্টার বা প্রচার করেনি। তাই জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মশিউর রহমান রনি খালেদা জিয়ার মুক্তির দাবিতে পোস্টার লাগিয়েছে।

এ বিষয়ে মশিউর রহমান রনি বলেন, কে কী পোস্টার লাগিয়েছে তা আমি জানি না। খালেদা জিয়া আমাদের মা, তাই আমি মায়ের মুক্তির দাবিতে পোস্টার লাগিয়েছি। তার মুক্তি না হলে আগামিতেও আন্দলন সংগ্রামে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল সক্রিয় ভ‚মিকা রাখবে।

প্রসঙ্গত, গত ৮ ফেব্রুয়ারি বিশেষ জজ আদালত-৫ এই মামলার রায় দেন। এতে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে দুর্নীতির জন্য পাঁচ বছরের সাজা ও জরিমানা করা হয়। এ ছাড়া খালেদা জিয়ার বড় ছেলে তারেক রহমানসহ অপর পাঁচ আসামির প্রত্যেককে ১০ বছরের জেল ও জরিমানা করা হয়। রায়ের পর থেকে আজ ১৭ দিন যাবত নাজিমউদ্দিন রোডের কারাগারে রয়েছেন খালেদা জিয়া।

সর্বশেষ সংবাদ শিরোনাম