Tue, 12 Dec, 2017
 
logo
 

নায়ক রাজ্জাকের গানে শামীম ওসমানের নাচ (ভিডিও)


লাইভ নারায়ণগঞ্জ: রাজনীতিক মানেই কঠিন মানুষ এমন ধারণা পাল্টে দিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। বেসরকারি টিভি এটিএন বাংলার একটি অনুষ্ঠানে এবার নাচলেন তিনি। তাও আবার যেমন তেমন গানে নয়, বাংলা চলচ্চিত্রের কিংবদন্তী নায়ক রাজ রাজ্জাক অভিনিত একটি গানের তালে তালে নেচে দেখালেন শামীম ওসমান।

অভিনেতা শাহরিয়ার নাজিম জয়ের উপস্থপনায় ‘ সেন্স অব হিউমার’ অনুষ্ঠানের একটি পর্বে অতিথি শামীম ওসমান। এক পর্যায়ে উপস্থাপক তাকে বলেন, ‘আমি যা করবো আপনাকে এখন তা করতে হবে। ’। এ কথা শুনে বসা থেকে দাঁড়ান শামীম ওসমান। জয় হাত উপরে তোলেন, শামীম ওসমানও তাই করেন। এরপর উপস্থাপক বলেন ‘ ডান্স করতে হবে আপনাকে’। কিছুটা অবাক হয়ে শামীম ওসমান বলেন ‘ ডান্স করতে হবে, ডান্সতো আমি পারিনা’। প্রতিউত্তরে জয় বলেন, ‘জনতার সাথে তাল মেলাতে হবে শামীম ভাই’।
এরপর মিউজিক বেজে উঠে। সুবীর নন্দীর গাওয়া সেই বিখ্যাত গান ‘ বন্ধু তোর বারাত নিয়া আমি যাবো’। গানের তালে নাচ শুরু করেন জয়। তা দেখে বসে থাকেননি রাজনীতিক শামীম ওসমানও। তিনিও চেষ্টা করেন নাচতে। প্রসঙ্গত, এ গানের চিত্রে অভিনয় করেছেন নায়ক রাজ রাজ্জাক (প্রয়াত), নায়ক উজ্জল ও অভিনেত্রি রোজি সামাদ।
তবে নাচ শেষে জয় তাকে বলেন ‘ শামীম ভাই আপনি জনতার সাথে তাল মিলিয়ে যে নাচলেন, অসাধারণ হয়েছে। তবে আপনার নাচ এতোই দুর্বল, যে মিনিমাম আপনাকে দুই বছর লাগবে নাচ শিখতে’।
বিষয়টি মেনে নিয়ে জয়কে উদ্দেশ্য করে শামীম ওসমান দেশের প্রখ্যাত মডেল,অভিনেত্রি ও নৃত্য শিল্পী সাদিয়া ইসলাম মৌ কে ভাগ্নি সম্বোধন করে বলেন ‘আমি আমার ভাগ্নির কাছ থেকে নাচ শিখে এলে আপনিও আমার সাথে নেচে পারবেন না।’
এ কথার পর দু’জনেই হেঁসে উঠেন। তবে এ রাজনৈতিক নেতা ও অভিনেতার এই অনুষ্ঠানটি এখনো সম্প্রচারের তারিখ ঠিক হয়নি। তবে শ্যুটিংয়ের একটি ক্লিপ ইউটিউবে ছাড়া হয়েছে।

সর্বশেষ সংবাদ শিরোনাম