Thu, 24 Jan, 2019
 
logo
 

'ছাত্র ফেডারেশন নেতৃত্ব তৈরীর কারখানা'

লাইভ নারায়ণগঞ্জ: ছাত্র ফেডারেশনের ৩৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকল শহীদদের প্রতি পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  
বৃহস্পতিবার (১০ জানুয়ারী) সকাল ১০ টায় নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে সকল শহীদদের প্রতি পুষ্পস্তবক অর্পণ করে প্রতিষ্ঠা বার্ষিকীর আনুষ্ঠানিকতা শুরু হয়।
 
পরবর্তীতে জেলা কার্যালয়ে ছাত্র ফেডারেশনের প্রয়াত শাহরিয়াজ মাহমুদ শুভ্র ও কেন্দ্রীয় সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ডা: শাওন কারীম এর স্মরণে ১ মিনিট নিরবতা পালন করা হয়। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে “সংগ্রামের ৩৪ বছর” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় ইলিয়াস জামানের সঞ্চালনায় ও শুভ দেবের সভাপতিত্বে আলোচনা করেন বিভিন্ন শাখার কর্মী ও নেতৃবৃন্দ। 
 
সভায় আলোচকরা বলেন, ছাত্র ফেডারেশন নেতৃত্ব তৈরীর কারখানা। যারা ভবিষ্যত বাংলাদেশকে নেতৃত্ব দেওয়ার জন্য প্রস্তুত হয়। আলোচকরা আরো বলেন, তিন ধারার যে অগণতান্ত্রিক ও বৈসম্যমূলক শিক্ষা ব্যবস্থা প্রতিষ্ঠিত আছে তা ভেঙ্গে একমূখী বিজ্ঞানভিত্তিক ও কর্মমূখী শিক্ষা ব্যবস্থাই পারে নতুন মানবিক সমাজ গড়ে তুলতে। 
 
সভাপতির বক্তব্যে শুভ দেব বলেন, গত ৩০ ডিসেম্বর একচেটিয়া ক্ষমতার নগ্ন প্রদর্শন এবং মানুষের ভোটাধিকারের মত গুরুত্বপূর্ণ নাগরিক অধিকার হরণ করে এই সরকার পূনরায় ক্ষমতায় এসেছে। যার ফলে বাংলাদেশ দীর্ঘ মেয়াদী ক্ষতির সম্মূখীন হতে যাচ্ছে। তিনি আরো বলেন, পূর্বের সকল স্বৈরাচারী ও স্বেচ্ছাচারী শাষকদের মতো বর্তমান সময়েও এই স্বৈরাচরকে উচ্ছেদ করা ছাত্র ফেডারেশনের প্রতিষ্ঠা বার্ষিকী মূল লক্ষ্য হোক।

 

 

সর্বশেষ সংবাদ শিরোনাম