Fri, 14 Dec, 2018
 
logo
 

হাসানের মৃত্যুতে দেওভোগবাসীর আনন্দ র‌্যালি

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী হাসান র‌্যাব-১১ এর সাথে বন্দুকযুদ্ধে নিহত হওয়ায় আনন্দ র‌্যালি করেছে দেওভোগ এলাকাবাসী।

মঙ্গলবার (৪ ডিসেম্বর) সকাল ১১টায় দেওভোগ হতে আনন্দ র‌্যালিটি শুরু হয়। পরে র‌্যাব-১১ এর কার্যালয়ে এসে শেষ হয়। আনন্দ উল্লাসে এবং সবাই মিলেমিশে মিষ্টি বিতরণের সাথে র‌্যালি চলতে থাকে। সেই সঙ্গে র‌্যালীতে ‘সন্ত্রাসীদের আস্তানা, ভেঙ্গে দেও কুরিয়ে দেও’ ‘জ্বালাও জ্বালাও, আগুন জ্বালো’ ‘র‌্যাবের আলো ঘরে ঘরে জ্বালাও’ স্লোগান হাকিয়ে র‌্যালি এগোতে থাকে।

র‌্যাবের কার্যালয়ে এসে র‌্যালি শেষ হয়। পরে দেওভোগ এলাকাবাসীর পক্ষ থেকে র‌্যাব-১১ এর এএসপি মোস্তাফিজুর রহমানকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। র‌্যাব-১১ এর এএসপি মোস্তাফিজুর রহমান এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, আপনারা এসেছেন তাতে আমরা অনেক খুঁশি। তবে আমাদের কাজ নিতান্তই মাদকের গ্রাস থেকে সমাজকে রক্ষা করা প্রয়াস। আমরা এই হত্যাকা- আমাদের আত্মরক্ষার জন্য করেছি।

প্রসঙ্গত, দেওভোগ মাদ্রাসা সংলগ্ন নাগবাড়ীর মোড়ে ২০১৬ সালের ১০রা নভেম্বর হৃদয় হোসেন বাবু নামের এক ব্যবসায়ীকে হত্যা করেন হাসান। সেই হাসান র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত হওয়ায় দেওভোগ এলাকাবাসী আনন্দ র‌্যালীর আয়োজন করে।

সর্বশেষ সংবাদ শিরোনাম