Sat, 15 Dec, 2018
 
logo
 

নগরীতে অগ্নীকাণ্ড: জানানোও হয়েছিলো তিতাসে, দেয়নি গুরুত্ব

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: গত কয়েক দিন ধরেই গ্যাসের গন্ধ পাচ্ছিলেন আশপাশের দোকানীরা। বিষয়টি তিতাসে জানানোও হয়েছিলো, কিন্তু গুরুত্ব দেয়নি কর্তৃপক্ষ। আজ সেই গ্যাস লিগেজে কেউ একজন জ্বলন্ত সিগারেট ফেলেছে। এতে মুহুর্তেই হু হু করে জ্বলে উঠেছে আগুন।

বৃহস্পতিবার (২২ নভেম্বর) সন্ধ্যায় নগরীর ১ নং রেল গেইট এলাকায় এসএম মালেহ রোডের চৌরাস্তার একটি মেইনহলে এ ঘটনা ঘটে। খবর পেয়ে মন্ডলপাড়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট এবং পুলিশ এসে ঘটনা স্থানে উপস্থিত হয়। পরে আগুন নিয়ন্ত্রণে আসে।

ফায়ার সার্ভিসের কয়েক জন সদস্য জানান, খুব ভালো ভাবেই আগুন জলছিলো। গ্যাসের কারণে অগ্নীকাণ্ড ঘটায় চার দিকে ছড়ায়নি। আমরা এসে আগুন নিয়ন্ত্রণ আসতে সক্ষম হয়েছে। তবে গ্যাসের ব্যাপার হওয়াতে বড় ধরনের দূর্ঘটনা ঘটার সম্ভাবনা ছিল।

নারায়ণগঞ্জ থানার এসআই তাওহিদুল হক বলেন, অগ্নিকান্ডের ঘটনার খবর পেয়ে আসার সাথে সাথেই দেখি ফায়ার সার্ভিস কর্মীরা এসে পরেছেন। পরে আমরা ফায়ার সার্ভিস কর্মী দের কার্যক্রম স্বাভাবিক রাখতে চেষ্টা করেছি।

পাশের বিধু ভূষন রেক্সিন হাউজ নামের দোকানটির মালিক আনন্দ সাহা বলেন, গ্যাসের পাইপলাইনের ফাটল সমস্যাটি পুরানো। আমরা কয়েকদিন আগে গ্যাসের গন্ধ পাই, তাৎক্ষনিক ভাবে গ্যাসের অফিসে ফোন দিয়ে জানিয়েছি। কিন্তু তারা আমাদের কথার কোন গুরুত্ব দেয় নাই। কোন ক্ষতি হয় নাই যদিও, তবে ক্ষতি হইলে সবার আগে আমি বিপদে পরতাম। এইখানে মার্কেটের অনেকগুলো ব্যবসা প্রতিষ্ঠানের ক্ষয়ক্ষতির সম্মুখীন হতো।

সর্বশেষ সংবাদ শিরোনাম