Mon, 19 Nov, 2018
 
logo
 

ত্বকী হত্যায় অপরাধী যেই হোক বিচার করতে হবে : রফিউর রাব্বি

লাইভ নারায়ণগঞ্জ: ত্বকী হত্যার বিচার চেয়ে মোমবাতি প্রজ্জলন ও মানববন্ধন করেছে সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চ।বৃহস্পতিবার (৮ নভেম্বর) ২নং রেল গেইট সংলগ্ন আলী আহাম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তনে এ মানববন্ধন করেন।

সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের আহ্বায়ক রফিউর রাব্বি বলেছেন, বাংলাদেশে হাজারও হত্যা হচ্ছে দিন দিন। এই হত্যার বিচার ঠেকে গেছে কেন? আমরা যেখানে ত্বকী হত্যাকারীদের নামও বলে দিয়েছি। তাহলে কেন বিচার হচ্ছে না? ত্বকী হত্যাকারীরা কেন এখনও হাসিখুশিভাবে ঘুরছে। আমরা এই হত্যার বিচার কেন পাচ্ছি না? এই যে আগামীতে যে নির্বাচন এসছে আমরা বলতে চাই সন্ত্রাসীদের মনোনয়ন দেবেন না। আমরা আমাদের শাসক শ্রেনীতে কোন প্রকার সন্ত্রাসীদের চাই না। আমরা জানতে চাই, ত্বকী হত্যাকারীদের নাম জানা সত্ত্বেও বিচার কেন হচ্ছে না। অভিযোগপত্র দেয়া হচ্ছে না কেন? আমরা পরিষ্কার বলতে চাই আমরা ত্বকী হত্যার সুষ্ঠ বিচার চাই। অপরাধী যেই হোক বিচার করতে হবে।

ত্বকী হত্যায় অপরাধী যেই হোক বিচার করতে হবে : রফিউর রাব্বি

রফিউর রাব্বি আরো বলেন, ত্বকী হত্যার এক বছরের মধ্যে র‌্যাব সংবাদ সম্মেলনের মাধ্যমে জানান যে, কে এবং কারা এই হত্যাকান্ড ঘটিয়েছে। সারা দেশ তা দেখেছে, সারা দেশ তা জানে। সরকার জানে কে হত্যা করেছে। আপনি বলেছেন আপনি জানেন যে কে ত্বকীকে হত্যা করেছে, আপনি বলেছেন যে আপনি বিচার করবেন। কিন্তু কবে করবেন?

এ সময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সভাপতি জিয়াউল ইসলাম কাজল, সাধারন সম্পদক ধীমান সাহা জুয়েল, জেলা নাগরিক কমিটির সাধারণ সম্পাদক আব্দুর রহমান, জেলা বাসদের সমন্বয়ক নিখিল দাস, সিপিবির জেলার সাধারন সম্পাদক শিবনাথ চক্রবর্তী, গণসংহতি আন্দোলনের জেলার সমন্বয়কারী তরিকুল সুজন, জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি হাফিজুর রহমান প্রমুখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম