Fri, 16 Nov, 2018
 
logo
 

ফের ঢাকার পথে রেল চলাচল শুরু

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বন্ধ হওয়ার প্রায় ৭ ঘণ্টা পর নারায়ণগঞ্জের সঙ্গে আবারও ঢাকার রেল যোগাযোগ শুরু হয়েছে।

নারায়ণগঞ্জ স্টেশন থেকে জানান, লাইন মেরামত শেষে বিকেল ৪টায় ঢাকার সাথে ট্রেন যোগাযোগ শুরু হয়েছে। মঙ্গলবার সকাল ৯টা ২০ মিনিটে নারায়ণগঞ্জে শেষ একটি ট্রেন আসে। পরে ট্রেনের লাইন মেরামতের জন্য নারায়ণগঞ্জের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ বন্ধ থাকে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, দুপুরে নারায়ণগঞ্জ স্টেশনে একটি ট্রেন আটকে আছে। ঢাকার উদ্দেশ্যে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ যাওয়ার অপেক্ষা কেউ দাঁড়িয়ে আছে, কেউ আবার বসে। পরে দুপুর ৩টা ৫৭ মিনিটে ঢাকা থেকে নারায়ণগঞ্জ স্টেশনে এসে পৌছায় একটি ট্রেন। পরে ৪টা ১০মিনিটে আবারও পুনরায় ঢাকার উদ্দেশ্যে রওনাদেয় ট্রেনটি।

যদিও বিএনপির নেতাকর্মীরা বলছেন, সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় ঐক্যফ্রন্টের জনসভায় নারায়ণগঞ্জ থেকে লোকজন না যেতে পারে। সেই জন্যই বন্ধ করা হয়েছে ট্রেন।

খোঁজ নিয়ে জানা গেছে, ঢাকা-নারায়ণগঞ্জ রেলপথে প্রতিদিন ১৬ জোড়া ট্রেন চলাচল করে। প্রতিদিন সরকারি-বেসরকারি অফিস-আদালতের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থী, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ট্রেনে ঢাকায় যান। আবার ঢাকা থেকে প্রতিদিন নারায়ণগঞ্জে মানুষ আসেন। কিন্তু আজ ট্রেন না চলায় চরম হয়রানীর শিকার হয়েছে মানুষ।

এবিষয়ে স্টেশন মাষ্টার গোলাম মোস্তফা লাইভ নারায়ণগঞ্জকে জানান, সকাল ৯টা ২০ মিনিটে সর্বশেষ একটি ট্রেন এসেছিল। পরে রেল সড়ক মেরামতের কারণে উর্ধ্বতণ কর্তকর্তাদের নির্দেশে ট্রেন চলাচল বন্ধ রয়েছিলো। এ অবস্থা চলেছে বিকাল ৪টা পর্যন্ত। পরে সাভবিক ভাবেই আবার ট্রেন চলাচল শুরু হয়।

সর্বশেষ সংবাদ শিরোনাম