Fri, 16 Nov, 2018
 
logo
 

৪ যুবকের লাশ: পেছন থেকে মাথায় আঘাত, রাত দুইটা থেকে আড়াইটায় হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজার থেকে চার যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তাদের দাবি, সন্ত্রাসী দলের অভ্যন্তরীণ দ্বন্দ্বে এ হত্যাকা- হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

রোববার (২১ অক্টোবর) ভোরে আড়াইহাজার উপজেলার পাঁচরুখী এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কের ওই চারজনের লাশ পাওয়া যায়।

ঘটনাস্থলে এক রাউন্ড গুলিসহ দুটি পিস্তল এবং একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে।
এলাকাবাসী জানায়, রোববার ভোরে নারায়ণগঞ্জের ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচরুখী এলাকায় চার যুবকের লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়া হয়। ১১টায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

৪ যুবকের লাশ: পেছন থেকে মাথায় আঘাত, রাত দুইটা থেকে আড়াইটায় হত্যা

একজন ছিল ‘বাস চালক’:

এদিকে নিহত ৪ অজ্ঞাত ব্যক্তির মধ্যে এক জনের পরিচয় সনাক্ত করেছে পরিবারের সদস্যরা। নিহত ওই ব্যক্তির নাম লুৎফর মোল্লা (৩৬)।

দুপুর ৩টায় নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে এসে নিহতের স্ত্রী রেশমা আক্তার ওই ব্যক্তিকে সনাক্ত করেন। স্ত্রী রেশমা আক্তার সাথে আসে নিহতের বড় ভাই আব্দুর সাত্তার মোল্লা ও শালক ইউনুছ মোল্লা।

ফরিদপুর ভাঙ্গা থানার মুনছুর মোল্লার ছেলে লুৎফর মোল্লা। লুৎফর মোল্লার সাথে রেশমা আক্তারের ১৫ বছর আগে বিবাহ হয়েছে। বর্তমানে তার এক ছেলে, এক মেয়ে রয়েছে। সে রাজধানী ঢাকার রামপুরায় পরিবার নিয়ে ভাড়া থাকতেন। পেশায় একজন বাস চালক।

রেশমা আক্তার জানান, কারো সাথে শত্রুতা ছিল না। তাছাড়া বাকিদের কাউকে চিনেনি।

৪ যুবকের লাশ: পেছন থেকে মাথায় আঘাত, রাত দুইটা থেকে আড়াইটায় হত্যা

পেছন থেকে মাথায় আঘাত, রাত দুইটা থেকে আড়াইটার মধ্যে হত্যা:

নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আসাদুজ্জামান বলেন, ৪টি লাশের মাথায় গুলির চিহ্ন রয়েছে। সকলকেই মাথার পেছন থেকে ভারী কোন বস্তু দিয়ে আঘাত করা হয়। এছাড়া মুখমন্ডল থেতলে দেয়া হয়েছে। গত শনিবার রাত ২টা থেকে আড়াইটায় মধ্যে চারজনকে হত্যা করা হয়।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন বলেন, নিহতদের মাথায় ক্ষত চিহ্ন ছিল। ঘটনাস্থল থেকে দুইটি পিস্তল, এক রাউন্ড তাজা গুলি এবং একটি মাইক্রোবাস উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদনে মৃত্যুর সময় জানা গেলে আমরা এটা বলতে পারব, ঘটনা এখানে হয়েছে নাকি দূরে কোথাও হয়েছে।

এর আগে গত সেপ্টেম্বরে রূপগঞ্জের পূর্বাচল উপশহর এলাকা থেকে অজ্ঞাত তিন যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। পরে পুলিশের তদন্তে বেরিয়ে আসে, নিহতরা রাজধানীর বাড্ডা ও মহাখালী এলাকার ঝুট ব্যবসায়ী।

সর্বশেষ সংবাদ শিরোনাম