Thu, 13 Dec, 2018
 
logo
 

হকার্স মার্কেটের কমিটি নির্বাচন: সভাপতি ডালিম, সাধারণ সম্পাদক নাজিম

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন হকার্স মার্কেট ক্ষুদ্র ব্যাবসায়ী সমবায় সমিতির নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন মো. ডালিম এবং সাধারন সম্পাদক পদে নাজিমউদ্দিন নাজিম নির্বাচিত হয়েছেন। মো. ডালিম গাড়ি মার্কায় ১১৭ ভোট পেয়ে ও নাজিমউদ্দিন নাজিম মোরগ মার্কায় ৯৫ ভোট পেয়ে জয় লাভ করেন।


শনিবার (২০ অক্টোবর ) সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। ভোট গ্রহন শেষে নির্বাচন কমিশনার আরিফুল হক ভূইয়াঁ এ ফলাফল ঘোষণা করেন। চাষাড়া সিটি হকার্স মার্কেটে বর্তমানে মোট দোকান রয়েছে ৬৭২ টি, তার মাঝে ভোটার রয়েছেন ২৬৯ জন। ২৬৯ ভোটের মধ্যে ২৩৪ টি ভোট গণনা হয়।
নির্বাচনে সভাপতি, সাধারণ সম্পাদকসহ ১২টি পদের বিপরীতে লড়ছেন ২৮ জন। নির্বাচনে ১২টি পদের মধ্যে সভাপতি পদের জন্য ৫, সহ-সভাপতি পদের জন্য ৩, সাধারণ সম্পাদক পদের জন্য ৪, যুগ্ম সম্পাদক পদের জন্য ৩, কোষাধ্যক্ষ পদের জন্য ৩জন লড়াই করে ও ৭টি কার্যকরী সদস্য পদের জন্য লড়েছেন ১০ জন প্রার্থী।

হকার্স মার্কেট সমবায় সমিতি নির্বাচনে ১২টি পদের মধ্যে সভাপতি পদে খন্দকার নজরুল চেয়ার মার্কা নিয়ে ৬৮ টি ভোট পেয়েছেন , ফারুক হোসেন খেজুর গাছ মার্কা নিয়ে ২৭ ভোট পেয়েছেন, আলাউদ্দিন সওদাগর গোলাপ ফুল প্রতীক নিয়ে ১০ ভোট পেয়েছেন, জাহাঙ্গীর হোসেন ছাতা নিয়ে ৬ ভোট পেয়েছেন । শহিদ হাওলাদার হাতি প্রতীক নিয়ে ৪২ ভোট পেয়েছেন, শাহিন দেয়াল ঘড়ি প্রতীক নিয়ে ৩৬ ভোট পেয়েছেন , গোলাপ মাছ প্রতীক নিয়ে ৫৩ ভোট পেয়েছেন । সহ সভাপতি পদে নুরুজ্জামান মুন্সি ইড়োজাহাজ প্রতীক নিয়ে ১০১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন , তার বিপরিতে আনিস মুন্সি পেয়েছেন ৭৫ ভোট ও আবুল কালাম পেয়েছন ৫২ ভোট।


যুগ্ম সম্পাদক পদে ফারুক মোল্লা ১৩৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার বিপক্ষে আশিকুর রহমান পেয়েছে ৩৬ ভোট,ও সুলতান পেয়েছে ৫৭ ভোট। কোষাধ্যক্ষ পদে মোর্শেদ আলম কলম প্রতীক নিয়ে ১৩৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে,তার বিপক্ষে লড়াই করে নাসির মই প্রতীক নিয়ে ৬৪ ভোটপেয়েছে ও ফয়েজ মোমবাতি প্রতীক নিয়ে ২৬ ভোট পেয়েছে। কার্যকরী সদস্য পদে মজিবুর হাস প্রতীক নিয়ে ১৬৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে, আব্দুস সালাম আম প্রতীক নিয়ে ১৬৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে , রিপন সরকার, রাজন ওরফে রাজু বটগাছ প্রতীক নিয়ে ১৫৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে , কামাল ঘুড়ি প্রতীক নিয়ে ১৪৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে , হীরু বই প্রতীক নিয়ে ১৫৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, রব ছেয়াল বাই- সাইকেল প্রতীক নিয়ে ১২৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে ।

সর্বশেষ সংবাদ শিরোনাম