Fri, 16 Nov, 2018
 
logo
 

দশমী সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সহযোগীতা করছে এনসিসি: বিন্নি

লাইভ নারায়ণগঞ্জ হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পূজোর বিজয়া দশমী তথা প্রতিমা বিসর্জনের জন্য নগরীর ৫নং ঘাটের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর শারমিন হাবিব বিন্নি।

শুক্রবার সকাল থেকেই ৫নং ঘাটের আশপাশ পরিষ্কার পরিচ্ছন্নতার কাজ শুরু করে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন। একই সাথে ৫নং ঘাট ও এর আশপাশের এলাকার ভাঙা সড়কগুলো ইট-বালি দিয়ে সংস্কারসহ ময়লা আবর্জনা পরিষ্কার, দুর্গন্ধযুক্ত এলাকায় ব্লিচিং পাউডার এবং মশার ঔষধ ছিটিয়ে দেয়া হয়। এছাড়াও সড়কের উপড় জমে থাকা ধুলোবালি পরিষ্কার করে সেখানে পানি ছিটিয়েও দেয়া হয়। এনসিসির প্রায় অর্ধশতাধিক কর্মীকে এদিন সকাল থেকে দুপুর পর্যন্ত এই কাজে সম্পৃক্ত থাকতে দেখা গেছে। সকাল থেকে সাবেক প্যানেল মেয়র এবং এনসিসি (১৩, ১৪, ১৫) নং ওয়ার্ড কাউন্সিলর শারমিন হাবীব বিন্নি। এসময় তিনি বিসর্জনস্থলে নির্মিত মঞ্চের কাজসহ, সড়ক সংস্কার, আবর্জনা পরিষ্কার, দুর্গন্ধযুক্ত এলাকায় ব্লিচিং পাউডার ও মশার ঔষধ ছিটানো এবং সড়কের উপড় জমে থাকা ধুলোবালি পরিষ্কার কাজ তদারকি করেন।

দশমী সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সহযোগীতা করছে এনসিসি: বিন্নি

এ উদ্যোগের বিষয়ে শারমিন হাবীব বিন্নি বলেন, প্রতিবছরের ন্যায় এবারও সনাতন সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গোৎসবের শেষ দিন অর্থাৎ বিজয়া দশমী সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সহযোগীতা করছে সিটি করপোরেশন। কথায় আছে শেষ ভালো যার সব ভালো তার। আর তাই কোন অপ্রিতীকর ঘটনা ছাড়াই প্রতিমা বিসর্জনের কাজটি নির্বিঘ্নে সমাপ্ত করতে মেয়রের নির্দেশে আমরা কিছু উদ্যোগ নিয়েছি। আশা করছি ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়েই সনাতন ধর্মাবলম্বীরা তাদের কার্যক্রম সম্পন্ন করতে পারবে।

দশমী সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সহযোগীতা করছে এনসিসি: বিন্নি

এসময় সেখানে উপস্থিত ছিলেন এনসিসির পরিচ্ছন্ন কর্মকর্তা আলমগীর হিরন ও শ্যামল কুমার প্রমুখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম