Mon, 22 Oct, 2018
 
logo
 

২১ আগস্ট গ্রেনেড হামলা: রায়কে ঘিরে নগরীতে ব্যাপক নিরাপত্তা

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ২১ আগস্ট গ্রেনেড হামলার রায়কে ঘিরে নগরীর প্রধান সড়ক ও বিভিন্ন পয়েন্টে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে নারায়ণগঞ্জ পুলিশ প্রশাসন।

বুধবার (১০ অক্টোবর) সকাল থেকে নগরীর চাষাড়া, ২নং রেল গেইট আদালত পাড়াসহ বিভিন্ন স্থানে পুলিশ, র‌্যাবসহ বিভিন্ন সংস্থার দেখা গেছে।

২১ আগস্ট গ্রেনেড হামলা: রায়কে ঘিরে নগরীতে ব্যাপক নিরাপত্তা

জানা গেছে, ২০০৪ সালের ২১ আগস্ট বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের সমাবেশে গ্রেনেড হামলার ঘটনা ঘটে। দায়ের করা মামলার অধিকতর তদন্ত শেষে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান, হুজি নেতা মুফতি হান্নান, সাবেক মন্ত্রী আবদুস সালাম পিন্টু ও লুৎফুরুজ্জামান বাবরসহ ৫২ জনকে আসামি করা হয়। এঘটনায় দীর্ঘ ১ যুগেরও বেশি সময় পরে আজ ১০ অক্টোবর রায় দিতে যাচ্ছে ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-১ এর বিচার শাহেদ নূর উদ্দিন। এর মধ্যে হুজি নেতা মুফতি হান্নানের অন্য একটি মামলায় ফাঁসী কার্যকর করা হয়েছে।

২১ আগস্ট গ্রেনেড হামলা: রায়কে ঘিরে নগরীতে ব্যাপক নিরাপত্তা

সরেজমিনে গিয়ে দেখা যায়, নগরীর চাষাড়ায় সকাল থেকে র‌্যাব ১১ এর দুইটি টিম ও চাষাড়া ফাঁড়ির পুলিশ সদস্যরা সতর্ক অবস্থায় রয়েছেন। এছাড়া আদালত পাড়ায় পুলিশের একাধিক টিম ভাড়ি যানবাহন নিয়ে অবস্থান করছে। তবে এখন (দুপুর ১২টা) পর্যন্ত কোন নাশকতার খবর পাওয়া জায়নি।

এবিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, ১০ আগস্ট মামলার রায়কে ঘিরে নারায়ণগঞ্জে আমরা এখন কোন প্রকার নাশকতার আশঙ্কা করছিনা। তারপরেও আমার জনগণের নিরাপত্তার স্বার্থে সকল ধরণের ব্যবস্থা গ্রহণ করেছি। নগরীর প্রতিটি গুরুত্বপূর্ণ পয়েন্টে ব্যবস্থা নিরাপত্তা জোরদার রয়েছে। এছাড়া গোয়েন্দা বিভাগও অনেক সজাগ রয়েছে।

সর্বশেষ সংবাদ শিরোনাম