Tue, 16 Oct, 2018
 
logo
 

গ্রাহকের টাকা আত্মসাত: রূপালী লাইফ ইনসিওরেন্সের দুই কর্মকর্তা বহিস্কার

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে গ্রাহকের প্রিমিয়ামের টাকা আত্মসাতের দায়ে ইউনুছ হোসেন ও শাহনাজ নোমানী নামে দুই কর্মকর্তাকে বহিস্কার করেছে রূপালী লাইফ ইনসিওরেন্স কোম্পানী লিমিটেড কর্তৃপক্ষ।

সম্প্রতি রূপালী লাইফ ইনসিওরেন্স কর্তৃপক্ষ সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড মডেল সার্ভিস সেলের অধিনে কর্মরত এ দুই কর্মকর্তাকে বহিস্কার নোটিশ প্রদান করে তাদের সাথে আর্থিক লেনদেন না করার জন্য গ্রাহকদেরকে সতর্ক করেছেন কোম্পানীর সহকারী ব্যবস্থাপনা পরিচালক (উ: প্র:) মো: মোজাম্মেল হোসেন। ভবিষ্যতে তাদের দ্বারা কেউ প্রতারিত হলে এর দায় রূপালী কর্তৃপক্ষ বহন করবে না বলেও জানানো হয়।

রূপালী কর্তৃপক্ষ সূত্রে জানা জায়, গ্রাহকের নবায়ন প্রিমিয়ামের গ্রহণকৃত ১ লাখ ৬০ হাজার ৫’শ ৭৪ টাকা পরিশোধের জন্য কর্তৃপক্ষ বহিস্কৃত ব্যক্তিদের নির্দেশ প্রদান করলেও তারা এ অর্থ পরিশোধ না করে পালিয়ে বেরাচ্ছে। অপরদিকে তাদের বিরুদ্ধে রূপালী ইনসিওরেন্সের নাম ব্যবহার করে অভিনব কায়দায় বিভিন্ন গ্রাহকের টাকা আত্মসাতের অভিযোগ উঠে। এই দুই প্রতারক যুগল সুইম শিকদারের ৪ কিস্তি বাবদ ১২ হাজার ৯’শ ৪০, রাহিমার ৩ কিস্তি বাবদ ৪১ হাজার ৭’শ ৩০, রাহিমা-২ নামে অপর গ্রাহকের ৩ কিস্তি বাবদ ২৪ হাজার ৫’শ ৬০, খাদিজার ২ কিস্তি বাবদ ২৪ হাজার ৬০, সেলিনার ৩ কিস্তি বাবদ ৯ হাজার ৭’শ ২০, কালাম শিকদারের ১ কিস্তি বাবদ ১০ হাজার ৭’শ ৯০, আরো এক গ্রাহকের প্রায় ৬৪ হাজার টাকাসহ সব ১ লাখ ৮৭ হাজার ৭’শ ৪৭ টাকা আত্মসাত করে পালিয়ে বেরাচ্ছে। এসব অর্থের তাদের ব্যক্তিগত ডকুমেন্ট গ্রাহকের কাছে থাকা সত্ত্বেও উল্টো লেখাপড়া না জানা নিরীহ গ্রাহকদের সাথে তারা প্রতারনা করে বেরাচ্ছে।

এ ব্যাপারে রূপালী লাইফ ইনসিওরেন্স কর্তৃপক্ষের কাছে প্রতারিত গ্রাহকরা অভিযোগ দায়ের করার পর তাদের বিরুদ্ধে প্রাথমিক ভাবে ব্যবস্থা নেয়া হয়। তাদেরকে আইনের আওতায় আনার জন্য প্রাশাসনিক ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানা গেছে।

সর্বশেষ সংবাদ শিরোনাম