Tue, 18 Dec, 2018
 
logo
 

মাদকের কারণে সন্তানের হাতে পিতা-মাতাও হত্যা হয়: পুলিশ সুপার

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মো: আনিসুর রহমান, বিপিএম, পিপিএম (বার) বর্তমানে মাদকের ভয়াবহতায় উদ্বেগ প্রকাশ করে বলেন, মাদকের কারণে সন্তানের হাতে পিতা-মাতা হত্যাকান্ডের মতো জঘন্য ঘটনা ঘটছে।
তাই কোন ছেলে-মেয়ে যেন মাদক এবং জঙ্গীবাদের মত ভয়ংকর কাজে লিপ্ত হতে না পারে সেজন্য অভিভাবকদেরকে তাদের সন্তানদের প্রতি খেয়াল রাখতে হবে। বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে ৬নং ওয়ার্ডের এসও রোড এলাকার উদয় স্মৃতি ঈদগাহ্ মাঠে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের উদ্যোগে আয়োজিত মাদক, জঙ্গীবাদ ও সন্ত্রাস বিরোধী কমিউনিটি পুলিশিং সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার টিটুর সভাপতিত্বে এবং নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ মতিউর রহমান মতির সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত এ সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পুলিশ প্রশাসনের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো: মনিরুল ইসলাম, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, নাসিক প্যানেল মেয়র-২ মতিউর রহমান মতি, প্যানেল মেয়র-৩ মিনুয়ারা বেগম, থানা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি শাহ আলম, সাধারন সম্পাদক তাজিম বাবু, নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুক, ৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদল, ৪নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসান, ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, ১০নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন, নারায়ণগঞ্জ সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহজাহান ভুঁইয়া জুলহাসসহ রাজনীতিবিদ, সুশিল সমাজের প্রতিনিধি, ব্যবসায়ী ও গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।
এসময় পুলিশ সুপার বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য উত্তরসূরী, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়ণের অগ্রযাত্রায় এগিয়ে চলেছে। সকল ক্ষেত্রে সফলতার কারণে বাংলাদেশ আজ বিশ্বে মর্যাদাশীল জায়গায় অবস্থান করছে। একসময় বাংলাদেশ দূর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ন হলেও সততার কারনে শেখ হাসিনা বিশ্বে তৃতীয় স্থানে রয়েছে। তলা বিহীন ঝুড়ি উপাধী পাওয়া দেশকে আজ অল্প সময়ের মধ্যে সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে মধ্যম আয়ের দেশ হিসেবে স্বীকৃত অর্জন করেছেন। আগামী দিনে সারাদেশে ১০০টি অর্থনৈতিক অঞ্চল গড়ে তুলবে বাংলাদেশ। তখন দেশের বাইরে থেকে মানুষ এসে আমাদের দেশে কাজ করবে। আমাদের দেশের মানষকে আর কাজ করতে দেশের বাইরে যেতে হবে না। মাদক, সন্ত্রাস এবং জঙ্গীবাদ এ লক্ষ্যকে পিছনে ফেলে দিতে পারে। এজন্য সবাইকে সচেতন হতে হবে।
মাদক, সন্ত্রাস ও জঙ্গীদমনে পুলিশের জিরো টলারেন্স ঘোষণা করে তিনি আরো বলেন, মাদক নির্মূলে তালিকা তৈরী করেছি। আজ প্রাথমিক কয়েক জনের তালিকা ঘোষনা করা হয়েছে। পর্যায়ক্রমে সকল মাদক ব্যবসায়ীর তালিকা প্রকাশ করা হবে। কাউকে ছাড় দেয়া হবে না। মাদক, সন্ত্রাস ও জঙ্গী দমনে সবাইকে নিয়ে সামাজিক আন্দোলন গড়ে তুলবো। এ জন্য জনপ্রতিনিধিদেরকে পুলিশ ও কমিউনিটি পুলিশিং কমিটির সাথে মিলে সামাজিক আন্দোলন গড়ে তোলার ব্যাপারেও তাগিদ দেন তিনি। এ ব্যাপারে তিনি সকলের সহযোগিতাও কামনা করেছেন।

সর্বশেষ সংবাদ শিরোনাম