Tue, 18 Dec, 2018
 
logo
 

না.গঞ্জ তিতাসের ব্যবস্থাপকসহ ৮ কর্মকর্তাকে দুদকে তলব

লাইভ নারায়ণগঞ্জ : ঘুষ লেনদেনের মাধ্যমে কোটি কোটি টাকা অবৈধভাবে অর্জনের অভিযোগে তিতাসের ব্যবস্থাপনা পরিচালক মীর মশিউর রহমান, নারায়ণগঞ্জ শাখার ব্যবস্থাপক শফিকুর রহমানসহ ৮ কর্মকর্তাকে তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) প্রধান কার্যালয় থেকে অনুসন্ধান কর্মকর্তা ও উপপরিচালক মো. ফরিদ আহমেদ পাটোয়ারী স্বাক্ষরিত তলবি নোটিশ পেট্রোবাংলা চেয়ারম্যান বরাবর পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রনব কুমার ভট্টাচার্য্য।
তিনি জানান, মিটার টেম্পারিং ও মিটার বাইপাস করে গ্যাস সংযোগ দিয়ে কোটি কোটি টাকা আত্মসাৎসহ অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধানে তিতাসের গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশনের ব্যবস্থাপনা পরিচালক মীর মশিউর রহমানসহ ৮ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়েছে। নোটিশ তাদেরকে আগামী ১ ও ২রা অক্টোবর দুদকে হাজির হতে বলা হয়েছে। ১লা অক্টোবর তলব করা হয়েছে তিতাসের গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশনের ব্যবস্থাপনা পরিচালক মীর মশিউর রহমান, উপ-মহাব্যবস্থাপক এস এম আবদুল ওয়াদুদ ও তিতাসের ব্যবস্থাপক ছাব্বের আহমেদ চৌধুরী। এছাড়া ২রা অক্টোবর তলব করা হয়েছে তিতাসের গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশনের আবিডি-নারায়ণগঞ্জ শাখার মহা-ব্যবস্থাপক শফিকুর রহমান, টিএন্ডটি শাখার (গাজীপুর) ব্যবস্থাপক আবু বকর সিদ্দিকুর রহমান, ব্যবস্থাপক মো. আখেরুজ্জামান, ইঞ্জিনিয়ারিং সার্ভিসেস শাখার ব্যবস্থাপক শাহজাদা ফরাজী ও সহকারী কর্মকর্তা আবু ছিদ্দিক তায়ানী। দুদক ২০১৭ সালের ৬ই এপ্রিল থেকে দুদক অভিযোগটি অনুসন্ধান করছে। 

সর্বশেষ সংবাদ শিরোনাম