Tue, 11 Dec, 2018
 
logo
 

মাদক নির্মূলে জিরো টলারেন্স নীতি অবলম্বন করছি: পুলিশ সুপার

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ‘দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে থামিয়ে দেয়ার জন্য একাত্তরের পরাজিত শক্তিরা মাথাচাড়া দিয়ে উঠেছে। তারা আমাদের তরুণ সমাজকে টার্গেট করছে। মাদক সেবন করেয়ি তরুণদের ঘুম পারিয়ে রাখতে চায় তারা। মাদক ব্যবসায়ীদের ব্যাপারে আমরা জিরো টলারেন্স নীতি অবলম্বন করছি। তাদেরকে কোনো ছাড় দেয়া হবে না।’

সোমবার (১৭ সেপ্টম্বর) দুপুরে চাষাঢ়ায় কেন্দ্রীয় মিনারে ফতুল্লার মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী কমিউনিটি পুলিশিং সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মো. আনিসুর রহমান।

মাদক নির্মূলে জিরো টলারেন্স নীতি অবলম্বন করছি: পুলিশ সুপার

পুলিশ সুপার আনিসুর রহমান বলেন, বর্তমান বিশ্বের মর্যাদাপূর্ণ স্থানে বাংলাদেশের অবস্থান সবদিক দিয়েই দেশ এগিয়ে যাচ্ছে। যখন দেখি বাংলাদেশ এগিয়ে যাচ্ছে তখন নিজেকে খুবই গর্ববোধ মনে করি। তাই আমরা যারা সচেতন রয়েছে, তারা বসে থাকলে চলবে না। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পাড়া মহল্লায় সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।

আলোচনা সভায় শাহ্ নিজাম বলেন, ‘মাদকের জন্য একটি পরিবার ধ্বংস হয়ে যায়। একটি পরিবারের জন্য একটি সমাজ বিপদ গ্রস্থ হয়। তাই আপনারা যে যেখানেই থাকেন না কেন, পরিচয় গোপন রেখে পুলিশকে তথ্য দিবেন। আপনার ছোট একটি তথ্যেই পারে সমাজকে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ মুক্ত করতে। সোনার বাংলা গড়তে হলে মাদক মুক্ত করার বিকল্প নেই। আমরা যারা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে ভালোবাসি, স্বাধীনতার পক্ষের শক্তি। তারা সকলে মিলে মাদককে না বলি।’

নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকীর সভাপতিত্বে পস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা কমিউনিটি পুলিশের সভাপতি ডা. শাহনেওয়াজ, মহানগর কমিউনিটি পুলিশের সভাপতি এম সোলায়মান, সাধারণ সম্পাদক শাহ নিজাম, নারায়ণগঞ্জ সদর মডেল থানা ওসি কামরুল ইসলাম, ফতুল্লা মডেল থানা ওসি মঞ্জুর কাদের, ফতুল্লা থানা কমিউনিটি পুলিশের সভাপতি মীর মোজ্জাম্মেল, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেলসহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।

সর্বশেষ সংবাদ শিরোনাম