Wed, 21 Nov, 2018
 
logo
 

অর্ধশত উন্নয়ন কাজের উদ্বোধন করবেন সেলিম ওসমান

লােইভ নারায়ণগঞ্জ : সংসদ সদস্য সেলিম ওসমান বিভিন্ন সভায় ঘোষণা দিয়ে ছিলেন সেপ্টেম্বর মাসে নারায়ণগঞ্জ এবং বন্দরবাসীর জন্য বেশ কয়েকটি নতুন উন্নয়ন কাজ শুরু হবে। তাই সেপ্টেম্বর মাস হবে উন্নয়নের মাস।
আর এলাকার উন্নয়ন নিয়ে কোন রাজনীতি না করে দলমত নির্বিশেষে সর্বস্তরের মানুষের সহযোগীতা করার কথা তিনি সর্বক্ষেত্রে বলে এসেছে। সেই ধারাবাহিকতায় চলতি মাসে শহর ও বন্দর এলাকায় বেশ কয়েকটি উন্নয়ন কাজের উদ্বোধন করতে যাচ্ছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান।
শুক্রবার ১৪ সেপ্টেম্বর বিকেলে নারায়ণগঞ্জ ক্লাবে এমপি সেলিম ওসমান তাঁর নির্বাচনী এলাকার আওতাধীন ৭টি ইউনিয়ন পরিষদ এলাকার সকল চেয়ারম্যানদের সাথে উন্নয়ন সম্পর্কিত মত বিনিময় সভায় এসব উন্নয়ন কর্মকান্ড উদ্বোধনে কথা জানিয়েছেন।
 যার মধ্যে ১৫ সেপ্টেম্বর শনিবার থেকে অক্টোবর মাসের প্রথম সপ্তাহ পর্যন্ত এমপি সেলিম ওসমানের নিজস্ব অর্থায়নে নির্মিত আলহাজ্ব খোরশেদুনেচ্ছা উচ্চ বিদ্যালয়, সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয় ভবন ও শেখ রাসেল উচ্চ বিদ্যালয় ভবন এবং নারায়ণগঞ্জ কলেজের নিজস্ব তহবিল থেকে নির্মিত নতুন ১০ তলা ভবনের উদ্বোধন সহ মোট ১৭টি শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন রাস্তাঘাট, কালর্ভাট, ও স্থাপনা সহ আরো ২৭টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করা হবে। যার মধ্যে অনেক গুলো প্রকল্পের কাজ ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। কিছু সংখ্যক নির্মাণাধীন রয়েছে এবং বাকি কাজ গুলোর নির্মাণ কাজের উদ্বোধন করা হবে।
 
মত বিনিময় সভায় সংসদ সদস্য সেলিম ওসমান ছাড়াও উপস্থিত ছিলেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নারায়ণগঞ্জ জেলা ইউনিটের কমান্ডার মোহাম্মদ আলী, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল, জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের, শহর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, আলীরটেক ইউনিয়নের চেয়ারম্যান মতিউর রহমান মতি, গোগনগর ইউনিয়নের চেয়ারম্যান নওশেদ আলী, কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান, বন্দর ইউনিয়নের চেয়ারম্যান এহসান উদ্দিন, মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান মাকসুদ হোসেন, মদনপুর ইউনিয়নের চেয়ারম্যান এম এ সালাম, ও ধামগড় ইউনিয়নের চেয়ারম্যান মাসুম আহম্মেদ উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ শিরোনাম