Wed, 21 Nov, 2018
 
logo
 

পাসপোর্ট করতে এসে দুই রোহিঙ্গা তরুণী দালালসহ গ্রেফতার

লাইভ নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আঞ্চলিক পাসপোর্ট অফিসে পাসপোর্ট করতে এসে নূর কায়েম (২২) ও রাশিদা (২০) নামে দুই রোহিঙ্গা তরুণী দালালসহ গ্রেফতার হয়েছে। বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার জালকুড়ি এলাকায় জেলার আঞ্চলিক পাসপোর্ট অফিস থেকে জনতা তাদেরকে আটক করে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের হাতে তুলে দেয়।

গ্রেফতারকৃত নুর কায়েস কক্সবাজারের উখিয়া থানার বাগবুনিয়া ক্যাম্পের এ-১ কেন্দ্রের আমির হামজা মেয়ে এবং রাশিদা একই জেলা ও থানার বালুখালি ক্যাম্পের আই-২০ কেন্দ্রের আবুল কালামের মেয়ে।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) আজিজুল হক জানান, সিদ্ধিরগঞ্জের জালকুড়ির নারায়ণগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসে আনোয়ার হোসেন নামে এক দালালের মাধ্যমে ওই রোহিঙ্গা দুই তরুণী দুপুরের পর পাসপোর্ট করতে যায়। এ সময় তাদের কথাবার্তায় সন্দেহ হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তাদের আসল পরিচয় বেরিয়ে আসে। পরে পাসপোর্ট অফিসের লোকজন তাদেরকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। তিনি আরও জানান, ওই ঘটনায় আনোয়ার হোসেন নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। রাত আটটায় এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা হয়নি। তবে মামলার প্রস্তুতি চলছে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি আব্দুস সাত্তার মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পাসপোর্ট অফিসের লোকজন রোহিঙ্গা দুই তরুণীকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তারা বিষয়টি স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।

সর্বশেষ সংবাদ শিরোনাম