Sun, 23 Sep, 2018
 
logo
 

এডিটরস ক্লাব নারায়ণগঞ্জ মাসিক সভা অনুষ্ঠিত

লাইভ নারায়ণগঞ্জ : সম্পাদকদের সংগঠন এডিটরস ক্লাব নারায়ণগঞ্জ এর মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় নবাব সলিমুল্লাহ রোডস্থ আবেদীন ভিলার ৪র্থ তলায় সংগঠনটির অস্থায়ী কার্যালয়ে সম্পাদকদের উপস্থিতিতে এ সভার আয়োজন করা হয়।

সভায় উপস্থিত ছিলেন, সংগঠনের সভাপতি ও দৈনিক ইয়াদ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মো. তোফাজ্জল হোসেন, সহ-সভাপতি ও দৈনিক অগ্রবাণী পত্রিকার সম্পাদক মো. হারুন-অর-রশিদ চোধুরী (স্বপন),সাধারন সম্পাদক ও দৈনিক রুদ্রবাতা’র সম্পাদক শাহ আলম তালুকদার, দৈনিক ভোরের কথা’র সম্পাদক আরিফুজ্জামান আরিফ,যুগ্ম সাধারন সম্পাদক ও দৈনিক ভোরের সমাচার পত্রিকার সম্পাদক মো. আবদুল্লাহ আল মামুন,সাংগঠনিক সম্পাদক ও দৈনিক যোদ্ধার সম্পাদক মামুনুর রশিদ সুমন, দৈনিক দুর্নীতির আখড়া’র সম্পাদক মিজানুর রহমান, দৈনিক আমাদের পথের সময়’র প্রকাশক তৌকির আহম্মেদ রাসেল,সাপ্তাহিক অগ্নী বার্তার সম্পাদক গোলাম মস্তফা প্রমুখ।

এসময় সংগঠনের ভবিষ্যৎ পথ চলা ও সাংগঠনিক আলোচনাসহ বিবিধ বিষয় তুলে ধরা হয়। বক্তব্য রাখেন সভাপতি মো. তোফাজ্জল হোসেন, মো. হারুন-অর-রশিদ চৌধুরী (স্বপন), আবদুল্লাহ আল মামুন, মামুনুর রশিদ সুমন, তৌকির আহম্মেদ রাসেল,মিজানুর রহমান ও শাহ আলম তালুকদার।

শহরজুড়ের অন্যান্য খবর

সর্বশেষ সংবাদ শিরোনাম