Wed, 19 Sep, 2018
 
logo
 

২০ স্পটে উজ্জলের কর্মসূচি, উদ্বোধন করলেন আইভী

লাইভ নারায়ণগঞ্জ: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বাষির্কী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে নানা কর্মসূচি পালন করেছে শহর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জল।

সকালে জেলা আওয়ামীলীগের কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে দিনের কর্মসূচি শুরু হয়। এরপর বুকে কালো ব্যাচ ধারন, মিলাদ মাহফিল বিশেষ মোনাজাত ও রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

 ২০ স্পটে উজ্জলের কর্মসূচি, উদ্বোধন করলেন আইভী

আলী আহাম্মদ চুনকা নগর সিটি পাঠাগার ও মিলনায়তনের সামনে মহানগর যুবলীগের সাধারন সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জলের উদ্যোগে বিশেষ দোয়া ও রান্না করা খাবার বিতরণ উদ্বোধন করেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক মরিয়ম কল্পনা, মহানগর যুবলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মোয়াজ্জেম হোসেন লাভলু, মহানগর যুবলীগের মহিলা সম্পাদিকা জেবা চৌধুরী,যুবলীগ নেতা ফইজুল ইসলাম রুবেল, মহানগর যুবলীগ নেতা ইকবাল বাবু, মহানগর যুবলীগ নেতা রমিজ উদ্দিন রমু, যুবলীগ নেতা শরীফুর রহমান সজীব ১৫ নং ওয়ার্ড যুবলীগের আহবায়ক জাকির হোসেন শাহীন, যুগ্ন আহবায়ক বিপ্লব বসু, ১২ নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক জাবেদ হোসেন, ১২ নং ওয়ার্ড যুবলীগের নেতা মোস্তাক আহম্মেদ, রাজন, ১৬ নং ওয়ার্ড যুবলীগ নেতা সায়হাম আহাম্মেদ, মোঃ ওসিন, মোঃ সাগর, মোঃ রাসেল, মোঃ জিকো, মোঃ শারজাহান।

নগরীর বিভিন্ন ওয়ার্ডের দেওভোগ সরকারী স্কুল, নতুন পালপাড়া, ডায়মন্ড হল চত্তর, টানবাজার, মন্ডলপাড়া, শীতলক্ষা, জল্লারপাড়া, পাইকপাড়া, খানপুর সহ আশপাশের অন্যান্য মহল্লার ২০টি স্পটে বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত ও রান্না করা খাবার বিতরণ উদ্বোধন করেন মহানগর যুবলীগের সাধারন সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জল।

সর্বশেষ সংবাদ শিরোনাম