Wed, 19 Dec, 2018
 
logo
 

এনসিসির দিকে অভিযোগের আঙ্গুল তুললেন শামীম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সিটি করপোরেশনের ড্রেন নির্মাণ কাজে ধীরগতি ও সমন্বয়হীনতার কারণেই ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে প্রতিদিন যানজট হচ্ছে।

শুক্রবার (১৩ জুলাই) দুপুরে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের চাষাঢ়ায় সংস্কার কাজ পরিদর্শন করে সাংবাদিকদের কাছে অভিযোগের সুরে শামীম ওসমান একথা বলেন। তার দাবি, ড্রেন নির্মাণ কাজে ধীরগতি কারণে ভোগান্তিতে পড়ছে স্থানীয় বাসিন্দারা।

শামীম ওসমান বলেন, ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড হচ্ছে দেশের ব্যস্ততম সড়কের একটি। প্রতিদিন লাখ লাখ যানবাহন এ রুটে যাতায়াত করে। লিংক রোডের জন্য প্রায় ১৮ কোটি টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। এজন্য আমি প্রধানমন্ত্রী এবং সড়ক পরিবহন মন্ত্রীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। এখানে দায়িত্ববান লোকেরা দায়িত্বহীনতার পরিচয় দিয়েছে। আমি বিষয়টি মন্ত্রণালয়ের সচিবকে জানিয়েছি। পরে সচিব দ্রুত নির্দেশ দেওয়ার পর শুক্রবার থেকে কাজ শুরু হয়েছে। কিন্তু কাজটি আরও অনেক আগে হয়ে যেতো বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

সড়ক ও জনপথ বিভাগের বক্তব্য হচ্ছে, এ লিংক রোডের পাশে একটি ড্রেন হচ্ছে। সিটি করপোরেশন এর কাজটি করলেও কোনো অনুমতি নেওয়া হয়নি। এখানে সমন্বয়হীনতার কারণে দুর্ভোগের সৃষ্টি হচ্ছে। একটি ছোট ড্রেন করতে সিটি করপোরেশন ৬ মাস সময় নিয়েছে। এটা দ্রুত করা উচিত ছিল। ৫ মাসের আগে ওয়ার্ক অর্ডার হলেও সড়ক ও জনপথ কাজ করতে পারছে না। আমরা কাউকে দোষারোপ করবো না। আমি আশা করবো দ্রুত সিটি করপোরেশন এ ড্রেনের কাজ শেষ করবে। আর লিংক রোড সংস্কারে গাফিলতি হলে ছাড় নেই।

সর্বশেষ সংবাদ শিরোনাম