Thu, 19 Jul, 2018
 
logo
 

কোন কিছু বুঝে উঠার আগেই...


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ‘সড়ক ঘেঁষে সারি সারি দোকান। মানুষের চাপে নেই পা ফেলার স্থানও। এরই মধ্যে হঠাৎ এসে হাজির দ্রুত গতির ট্রেন। এরপর এদিক সেদিক ছুটাছুটি! কোন কিছু বুঝে উঠার আগে সবার সামনেই ট্রেনে কাটা পড়ে মর্মান্তিক মৃত্যু হয় অজ্ঞাত এক ব্যক্তির।’

শনিবার (৭ জুলাই) সন্ধ্যায় নগরীর ২নং রেল গেট সংলগ্ন ফকিরটলা মসজিদের সামনে দাঁড়িয়ে এভাবেই ঢাকা-নারায়ণগঞ্জ রেল সড়কে ঘটা দুর্ঘটনার বর্ণনা দেন প্রত্যক্ষদর্শী মো. সুরুজ্জামান।

এর আগে বিকেল ৬টা ৩৫ মিনিটে ঢাকা-নারায়ণগঞ্জ রেল সড়কে নারায়ণগঞ্জগামী একটি ট্রেনের চাকায় কাটা পড়ে ওই স্থানে এক ব্যক্তির মৃত্যু হয়। তাৎক্ষণিকভাবে তার পরিচয় পাওয়া যায়নি। নিহতের পড়নে ছিলো আকাশী রঙের পাঞ্জাবী ও চেক সাদা লুঙ্গি।

সুরুজ্জামানের দাবি, এ ঘটনায় ভাগ্যক্রমে বেঁচে গেছে আরো দুই নারী। তারাও ওই ব্যক্তির মতোই ট্রেন দেখে এদিক সেদিক ছুটাছুটি করছিলো।

প্রতক্ষ্যদর্শী স্থানীয় এক তরুণ জানান, সড়কের পাশের দোকানগুলোর কারণে প্রতিদিনই দুর্ঘটনা ঝুঁকি নিয়ে চলাচল করছে হাজারও মানুষ। অথচ, কিছু অসাধু কর্মকর্তার সহযোগিতায় রেললাইনের দু’পাশ অবৈধ দখল করে রেখেছে দোকানীরা।

নারায়ণগঞ্জ রেলওয়ে পুলিশের ফাঁড়িতে গিয়ে যোগযোগ করা হলে দায়িত্বরতরা জানান. ঢাকা থেকে ছেড়ে আসা নারায়ণগঞ্জগামী একটি ট্রেন ২নং রেল গেট অতিক্রম করলে এ দুর্ঘটনা ঘটে। এখনও নিহত ব্যক্তির নাম পরিচয় পাওয়া যায়নি।

এ বিষয়ে নারায়ণগঞ্জ ১নং রেল গেটের মাস্টার গোলাম মোস্তফার মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করেও ফোনটি রিসিভ করেননি।

সর্বশেষ সংবাদ শিরোনাম