Sat, 22 Sep, 2018
 
logo
 

কেন সটকে পড়ছে মামা ভাগ্নে?


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ভাই কত রকম প্রতারক যে আছে, তা সংখ্যায় গনা সম্ভব না। তবে সবচেয়ে ভয়াবহ, যারা সাধারণ মানুষের সরলতার সুযোগ নেই।

রোববার (১ জুলাই) দুপুর ১১ টায় নগরীর চাঁনমারী দাঁড়িয়ে কথা গুলো বলছিলেন আমজাত হোসেন নামের এক ব্যক্তি।
এসময় পাশে দাড়িয়ে থাকা ব্যক্তি এনামুল নামের অপর ব্যক্তি বলেন, এখনতো অপরিচিত কাউকেই বিশ্বাস করা যায় না। পত্রিকার পাতায় চোখ দেখলেই মনে হয়, এযেন অপরাধেরই দেশ।
আর যাদের নিয়ে কথা গুলো বলা হচ্ছে, পাশে দাড়ানো দুই হকার। পরে কথা বলে জানা গেছে, হকারদের বাড়ি ময়মনসিংহ জেলার। সর্ম্পকে মামা ও ভাগ্নে।
সরেজমিনে গিয়ে দেখা যায়, গানের শুরে শুরে হাক ডাক দিয়ে ওই দু’জন। হাতে বাধ্য-বাজনা ও হেন্ড মাইক। বিক্রি করছে বেল্ট। তবে মামা ও ভাগ্নের দাবি, বেল্ট গুলো রাবার গাছ দিয়ে রাবার দিয়ে তৈরি। এই বেল্ট পড়লে বাধ বেথা ভালো হয়ে যায়। হাতের বেল্ট’র দাম মাত্র ১০ ও পায়ের টি ২০টাকা।
এসময় মামা ও ভাগ্নের নাম ঠিকানা ও এই বেল্ট উৎপাদনের বিষয়ে জানতে চাইলে সাংবাদিক পরিচয় পেয়ে দ্রুত স্থান ত্যাগ করেই দুজন। অন্যদিকে, চানমারী এলাকারই একজন নারী বলছিলেন, এরা মিথ্যে কথা বলে মানুষের সাথে দীর্ঘ দিন যাবত প্রতারাণা করে আসছে। এর আগে আমি ব্যবহার করে দেখেছি, বেল্টগুলো কোন কাজই করে না।

সর্বশেষ সংবাদ শিরোনাম