Tue, 11 Dec, 2018
 
logo
 

শেষ মুহূর্তে ঈদের কেনা-কাটা, জুতার প্রতি ঝোঁক ক্রেতাদের

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : আজ ২৭ রমজান । ঈদের আর মাত্র ২-৩ দিন বাকী । তাই শেষ মুহূর্তের কেনা কাটায় ঈদে নতুন জুতা না হলে কেনা কাটা অসম্পূর্ণ রয়ে যায় । এজন্য বেশির ভাগ ক্রেতারাই জুতার দোকানে ভীর জমাচ্ছেন ।

বিক্রেতারা জানান, দেশে উন্নত মানের জুতা তৈরির কারখানা থাকায় এবার ঈদে দেশি জুতার প্রতিই বেশি ঝোঁক ক্রেতাদের । বিদেশী জুতা এবার কম বিক্রি হচ্ছে।

শেষ মুহূর্তে ঈদের কেনা-কাটা, জুতার প্রতি ঝোঁক ক্রেতাদের
সরেজমিনে গিয়ে দেখা যায়, নগরীর প্রাণকেন্দ্র চাষাঢ়ায় অবস্থিত শান্তনা মার্কেটের দ্বিতীয় ও তৃতীয় ত‘লায় অবস্থিত বাটার শোরুমে ক্রেতাদের উপচেপরা ভীর । অনেক ক্রেতাকে দেখা গেছে তাদের পরিবারের ছোট সোনামনির জন্য ঈদের নতুন জুতা কিনতে এসেছে । আবার কেউ বাবার জন্য জুতা কিনতে এসেছে । বিভিন্ন বয়সের ও বিভিন্ন পেশার লোক জুতার দোকানে ভীর জমাচ্ছেন ।

শেষ মুহূর্তে ঈদের কেনা-কাটা, জুতার প্রতি ঝোঁক ক্রেতাদের
বাটার দোকানের বিক্রেতা রাজু (২২) জানান, এইবার ঈদে সব থেকে বেশি চলছে স্লিপার, তার পরেই আছে কনর্ভাস যার মূল্য ২৪ শ ৯০ টাকা মাত্র ও লোফার এর মূল্য ২২ শ ৯০ টাকা ।

 

একই চিত্র দেখা গেছে নগরীর বেলি টাওয়ারে দ্বিতীয় ত‘লায় সুওয়ালডের শোরুমে ক্রেতাদের তিল ধারণের ঠাই ছিলো না । ওই দোকানের বিক্রেতা ঠিপু হোসেন (২৫) জানান, এইবার ঈদে সব থেকে বেশি বিক্রি হয়েছে ছেলেদের জন্য সচি যার মূল্য ৩ হাজার ৫০ টাকা, তার পরেই বিক্রি হচ্ছে ব্যারাইট চক্স মূল্য ২৬ শ ৫০ টাকা ও কনর্ভাস ৩৬ শ ৫০ টাকা । দোকানে প্রচুর ক্রেতার সমাগম থাকলেও সু ওয়ালডের মালিক বলেন, গতোবারের তুলোনায় এইবার জুতা বিক্রিতে ধস নেমেছে ।

সর্বশেষ সংবাদ শিরোনাম