Thu, 16 Aug, 2018
 
logo
 

মাদক সম্রাটদের তালিকায় এমপি, মন্ত্রীসহ আইন শৃঙ্খলা বাহিনীর বড় কর্মকর্তার নাম : হাফিজুল ইসলাম

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: যদি মাদক নিয়ন্ত্রনের জন্যই অভিযান চালানো হয়ে থাকেন। তবে বদির মত মাদক সম্রাট কিভাবে কাবা শরীফে হজ্ব করতে যায়? লোক দেখানো অভিযান বন্ধ করুন। নির্বিচারে মানুষ হত্যা বন্ধ করুন।

রোববার (১০ জুন) সকাল ১১টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাব সামনে মানববন্ধনে একথা বলেন সিপিবি’র নারায়ণগঞ্জ জেলা সভাপতি হাফিজুল ইসলাম। সাধারণ মানুষের আত্মনির্ভরশীল বাজেট ও মাদক বিরোধী অভিযানের নামে বিচারবহির্ভূত হত্যাকান্ড বন্ধের দাবিতে মানববন্ধনটির আয়োজন করে বাসদ ও সিপিবি।

সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সভাপতি আবু নাঈম খান বিপ্লবের সভাপতিত্বে সমাবেশে আরো উপস্থিত ছিলেন,সিপিবির নারায়ণগঞ্জ জেলা সভাপতি হাফিজুল ইসলাম, গার্মেন্টস শ্রমিক ফ্রন্ট এর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সেলিম মাহমুদ, মহানগর সিপিবির সভাপতি কমরেড আব্দুর হাই শরীফ সহ দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মাদক সম্রাটদের তালিকায় এমপি, মন্ত্রীসহ আইন শৃঙ্খলা বাহিনীর বড় কর্মকর্তার নাম : হাফিজুল ইসলাম

হাফিজুল ইসলাম বলেন, আপনারা মাদক বিরোধী অভিযান চালাচ্ছেন, আমরা তার বিরোধীতা করছি না। কিন্তু অভিযানের নামে আমরা নির্বিচারে মানুষ হত্যা সমর্থন করি না। আইন শৃংখলা বাহিনী ও মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের কাছে মাদক সম্রাটদের নাম আছে। যেখানে সরকারের এমপি, মন্ত্রী সহ আইন শৃঙ্খলা বাহিনীর বড় কর্মকর্তার নামও পাওয়া গেছে। কিন্তু যারা মাদকের গডফাদার, যারা মাদক সর্বত্র ছড়াচ্ছে সরকার তাদের না ধরে এসব রাঘব বুয়ালদের ছেড়ে দিয়ে চুনো পুটিদের হত্যা করছে। চুনো পুটিদের হত্যা করে মাদক নিয়ন্ত্রন করা সম্ভব না।

সমাবেশে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সভাপতি আবু নাঈম খান বিপ্লব বলেন, এই বাজেট সাধারণ খেটে খাওয়া মানুয়ের জন্য নয়। মাদক বিরোধী অভিযানের নামে যেমন মানুষ হত্যা করছে সরকার, তেমনি এই বাজেটের মাধ্যমে মানুষ হত্যা করছে সরকার। আমরা এই এক তরফা বাজেটকে প্রত্যাখান করছি।

সর্বশেষ সংবাদ শিরোনাম