Sun, 22 Jul, 2018
 
logo
 

ছাত্রলীগের অর্জন ম্লান করতেই, নগরীতে খালি ট্রাক: শামীম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: যানজট নিরসনে ছাত্রলীগের নেতাকর্মীরা যখন মাঠে নামেছে, তখনই কেন নগরীতে খালি ট্রাক প্রবেশ করানো হলো? এ প্রশ্ন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ ও প্রভাবশালী আওয়ামীলীগ নেতা শামীম ওসমান।


ওই সময়ে চাষাড়া এলাকাতে একের পর এক খালি ট্রাক প্রবেশ করতে দেখা যায়। তার দাবি, ছাত্রলীগের অর্জনকে ম্লান করতেই বিনা প্রয়োজনে খালি ট্রাক প্রবেশ করানো হয়েছে।

ছাত্রলীগের অর্জন ম্লান করতেই, নগরীতে খালি ট্রাক: শামীম ওসমান

মঙ্গলবার (১৫ মে) বিকেলে শহরের চাষাড়া শহীদ জিয়া হলের সামনে জেলা ও মহানগর ছাত্রলীগের যানজট নিরসণ কর্মকাণ্ড পরিদর্শণে এ কথা বলেন। এসময় শামীম ওসমানের পাশেই সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম ও ট্রাফিকের পরিদর্শক সরফুদ্দিন উপস্থিত ছিলেন।

ছাত্রলীগের অর্জন ম্লান করতেই, নগরীতে খালি ট্রাক: শামীম ওসমান

শামীম ওসমান বলেন, আমি জানি এটা সাবোটাজ করা হচ্ছে। ইচ্ছে করে আজ ট্রাক প্রবেশ করানো হচ্ছে, যাতে প্রমাণ করা হয় যে ছাত্রলীগ ব্যর্থ। গতকাল কিংবা আজ দুপুরেও এত ট্রাক আসেনি। আমি জানি কে কিভাবে কারা কেন এসব ট্রাক প্রবেশ করাচ্ছে। যারা ট্রাক থেকে চাঁদা তুলে তারাই এ কাজটি করছে। আমি পুলিশ প্রশাসনকে বলবো আপনারা এর বিরুদ্ধে ব্যবস্থা নিন নতুবা আমি আপনাদের বিরুদ্ধে নিব। হয় ভালোভাবে ডিউটি করবেন। নতুবা আপনাদের প্রত্যাহার না করা পর্যন্ত ছাত্রলীগ সব গাড়ি বন্ধ করে দিবে। জনগণকে কষ্ট দেওয়ার কোন মানে নাই। আমি শামীম ওসমান এমপি হিসেবে নির্দেশ ও আদেশ দিলাম কারা ট্রাক ঢুকায় ব্যবস্থা নিন।

জবাবে ট্রাফিক পরিদর্শক সরফুদ্দিন বলেন, সকাল ৮টা হতে রাত ৮টা পর্যন্ত ট্রাক প্রবেশ বন্ধ থাকবে। কিন্তু বিশেষ প্রয়োজনে ট্রাক প্রবেশ করতে পারবে। আর প্রতিদিন ৩০টি ট্রাক পাস নিয়ে প্রবেশ করবে।

সর্বশেষ সংবাদ শিরোনাম