Sat, 17 Nov, 2018
 
logo
 

ট্রাফিকের ভূমিকায় ছাত্রলীগ, বিকেলে নামবেন শামীম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ:
নতুন নেতৃত্ব পেয়ে প্রথমেই শহরের যানজট নিরসনে মাঠে নেমে পড়েছে ছাত্রলীগ। মঙ্গলবার (১৫ মে) সকাল থেকে জেলা ও মহানগর ছাত্রলীগের নেতৃত্বে শহরের যানজট নিরসনে মাঠে নামে নেতা-কর্মীরা। এরআগে জেলা সার্কিট হাউজের এক সভায় পবিত্র মাহে রমযান উপলক্ষে শহরের অসহনীয় যানজট নিরসনে ছাত্রলীগ-যুবলীগকে মাঠে নামার আহ্বান জানিয়েছিলেন সাংসদ শামীম ওসমান। বিকেলে তিনিও ছাত্রলীগের সঙ্গে মাঠে নামবেন বলে জানা গেছে।

সাম্প্রতিক সময়ে নারায়ণগঞ্জ শহরে যানজট তীব্র আকার ধারণ করে। জেলা ট্রাফিক পুলিশ যানজট নিরসনে হিমশিম খেলেও কোন পদক্ষেপই কাজে আসছিলোনা। দিনে দিনে যানজট অসহীন পর্যায়ে এসে পৌছেছে। তীব্র যানজটের জন্য শহরবাসী অবৈধ পাকিং এবং মোড়ে মোড়ে অবৈধ ষ্ট্যান্ডকে দায়ী করে আসছিলো। এনসিসি মেয়রের কঠোর অবস্থান এবং পুলিশ প্রশাসনের কার্যকর ভূমিকার কারনে বঙ্গবন্ধু সড়ক হকারমুক্ত থাকলেও যানজটে নাকাল হয়ে উঠেছিলো শহরবাসী। এমতাবস্থায় লাঠি হাতে যানবাহন চলাচলের শৃংখলা ফেরাতে শহরজুড়ে ছাত্রলীগের বেশ কয়েকটি টিম কাজ শুরু করেছে। সাথে রয়েছে আওয়ামীলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা ।
মঙ্গলবার সকাল থেকেই ছাত্রলীগ নেতা-কর্মীরা যানজট নিরসনে শহরের বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে যানবাহনের শৃংখলা ফেরাতে ট্রাফিকের সাথে কাজ করছে। এতেকরে যানজট অনেকটা কমে এসেছে। নগরবাসীও স্বস্তি প্রকাশ করেছে।
মহানগর ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি হাবিবুর রহমান রিয়াদ লাইভ নারায়ণগঞ্জকে জানান, এমপি শামীম ওসমান মহোদয়ের নির্দেশনা অনুসারে ছাত্রলীগ, যুবলীগ শহরের যানজট থেকে নগরবাসীকে মুক্তি দিতে কাজ শুরু করেছে। আগামী দুদিন এ কার্যক্রম চলবে। এরপর পবিত্র মাহে রমযানে শহরকে যানজটমুক্ত রাখতে পরবর্তি পদক্ষেপ নেয়া হবে। তিনি আরও জানান, বিকেল ৩টায় যানজট নিরসনে এমপি মহোদয়ের মাঠে নামার কথা রয়েছে।

সর্বশেষ সংবাদ শিরোনাম