Mon, 17 Dec, 2018
 
logo
 

শুভ্র হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

লাইভ নারাযণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলার এলাকার সাওয়াত হোসেন শুভ্র হত্যাকারীদের শণাক্ত করে দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন করেছে তার পরিবার ও এলাকাবাসি।

রোববার ১৮ মার্চ সকাল ১১ টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাব প্রাঙ্গনে মানববন্ধন কর্মসূচিটি পালন করা হয়েছে । এ সময় উপস্থিত ছিলেন শুভ্রর বাবা মোঃ শাহাদাৎ হোসেন সিকদার, স্ত্রী শাকিলা, ছোট ভাই সৌরভ সিকদার, বন্ধু আহমেদুল হোসাইন, আসফাকুর রহমান, মোঃ সারোয়ারসহ এলাকাবাসি।

 

মানববন্ধনে এলাকাবাসী বলেন, শুভ্র ছিলো মেধাবী ও কর্মোঠ। সে প্লামি ফেশনে মার্চেন্টাইজের কাজ করত। একে একে শুভ্রর মত মেধাবীদের হত্যা করা হচ্ছে। এভাবে মেধাবীদের হত্যা করতে দেওয়া যাবেনা। হত্যাকারীদের উপযুক্ত শাস্তি দিতে হবে। যাতে সন্ত্রাসীরা বারবার হত্যাকান্ড ঘটাতে না পারে। প্রসাশনের কাছে আহবান জানাই যারা জামিনে আছে বা পালাতক আছে তাদেরকে গ্রেপ্তার করে ন্যায্য বিচারের দাবি জানো হয়।

 

তারা আরো বলেন , শুভ্রর স্ত্রীর হাতের মেহেদী মুছার আগেই কেন তাকে বিধাব হতে হলো? তার বাবাকে কেন ছেলের লাশ কাঁধে নিতে হল? ছেলের লাশ বাবার জন্য কত ভারী তা তাকে অনুভব করতে হয়েছে। আর কোনো মেয়েকে যাতে বিধবা হতে না হয়, কোনো পিতাকে যেনো অকালে সন্তানের লাশ কাধে নিতে না হয়। এজন্য হত্যাকারীদের ফাঁসিতে ঝুলাতে হবে।

 

উল্লেখ্য, গত বছরের ১৫ আগষ্ট শুভ্রকে ৭ তলা বিল্ডিং এর ছাদ থেকে ফেলে হত্যা করা হয়। শুভ্রর বাবা হত্যাকান্ডে ৭ জনকে আসামি করে মামলা দায়ের করে ।ঘটনার পর পর ৪ জনকে গ্রেফাতার করা হয় ।পরে দুইজন জামিন লাভ করেন । বাকি দুইজন জেলহাজতে রয়েছে ।অন্য তিনজন এখনও পলাতক রয়েছে ।বর্তমানে মামলাটি সিআইডি তত্ত্বাবধানে রয়েছে ।

সর্বশেষ সংবাদ শিরোনাম