Mon, 18 Jun, 2018
 
logo
 

আরও বউ চায় সেলিম ওসমান !

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বর্নাঢ্য আয়োজন ও নবীন ছাত্র-ছাত্রীদের আনন্দ-উল্লাসের মধ্য দিয়ে  নারায়ণগঞ্জ কলেজের নবীনবরণ উৎসব অনুষ্ঠিত হয়েছে। পুরো অনুষ্ঠানজুড়েই ছাত্র-ছাত্রী, শিক্ষক-শিক্ষিকা ও  অতিথিদের মাঝে ছিল আনন্দময় আবেশ।

শিক্ষার্থীদের উল্লাসের সাথে সাথে নামকরা শিল্পীদের মন মাতানো একের পর এক গান আর নৃত্যে অনুষ্ঠানস্থলটি হয়ে উঠে আরো প্রাণবন্তকর। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। তিনিও ছাত্র-ছাত্রীদের সাথে মিলেমিশে একাকার হয়ে যান।

সেলিম ওসমানকে একান্ত কাছে পেয়ে আনন্দে আত্মহারা হয়ে উঠেন ছাত্র-ছাত্রীরা। পতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে অনেকেই খুশিতে নির্বাক হয়ে যান। সেলিম ওসমানকে বন্ধু বলে সম্বোধন করা শুরু করেন। এসময় সেলিম ওসমান মজা করে বলেন, আমি তোমাদের জন্য অনেক করেছি, এবার তোমরা আমার জন্য কি করবে।

সেলিম ওসমান বলেন, আমার দাদার তিনজন ছিল, আমার আরো দরকার। যে একজন ছিল উনি বুড়ো হয়ে গেছে। তোমরা কি আমার সেই অভাব পূরণ করবে? প্রথমে বুঝতে সমস্যা হলেও পরক্ষণে শিক্ষার্থীরা বুঝতে পেরে হাসির ছলে সমস্বরে বলে উঠেন, না আপনার এই আবদার পূরণ করা হবে না। এই আবদার পূরণ করে আপনার সুখের সংসার নষ্ট করতে চাই না।

এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অ্যাড হোসনে আরা বাবলী ও বিশিষ্ট শিক্ষানুরাগী মিসেস নাসরিন ওসমান।

সর্বশেষ সংবাদ শিরোনাম