Mon, 10 Dec, 2018
 
logo
 

ফোর-জি চালু: ডিজিটাল সেবা পেতে লাগবে এনালক আইডি!


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ‘আরো বেশি স্পীড, বাফার ফ্রি স্ট্রিমিং আর বেস্ট ইন্টারনেটের এ´পেরিয়েন্স।’ এমন সব সুবিধা নিয়ে মোবাইল ফোন অপারেটর গুলো দেশে চালু করেছে ফোর-জি মোবাইল ইন্টারনেট সেবা। অথচ এই সেবা নিতে গিয়ে বিভ্রান্ত কর পরিস্থিতিতে পরছে সাধারণ মানুষ।


কারণ, যে আইডি কার্ড দিয়ে বায়মেট্রিক পদ্ধতি সিম রেজিষ্ট্রেশন করা হয়েছিলো, ফোর-জি চালু করতে সেই আইডি কার্ডের নাম্বার লাগছে। অথচ, গত ২০১৭ সাল থেকেই নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় স্মার্ট ভোটার আইডি প্রদান করা হয়েছে। ফলে যাদের কাছে পুরাতন আইডি কার্ড কিংবা আইডি কার্ডের নম্বার নেই, তারা ফোর-জি’র সেবা পাবে না।
এবিষয়ে এক গ্রামীণফোনের গ্রাহণ জানান, আমি স্মার্ট আইডি কার্ডের ফটোকপি নিয়ে এসেছি, কিন্তু এটা দিয়ে কাজ হবে না বলে স্পস্ট জানিয়ে দিয়েছে মার্কটাওয়ারের গ্রামীণফোন কেয়ার সেন্টারের কর্মী। এখন আমার কাছে পুরাতন আইডি কার্ডর নম্বর ছিল বলে আমি করতে পারেছি। কিন্তু যাদের কাছে পুরণ আইডি কার্ডের নাম্বার নেই, তারা কি করবে।
এবিষয়ে জানতে চাইলে গ্রামীণফোন কেয়ার সেন্টারের দায়িত্ব প্রাপ্ত ব্যক্তি বলেন, এবিষয়ে আমার কিছুই করার নেই। কিছু যানতে চাইলে গ্রামীণফোন কম্পানির সাথে যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ শিরোনাম