Mon, 17 Dec, 2018
 
logo
 

প্রস্তুত শহর ও শহরতলীর শহীদ মিনার, ব্যস্ত ফুল দোকানিরা



স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : আর কয়েক ঘণ্টা পরই ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হবে। শহীদদের শ্রদ্ধা জানাতে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। সাজানো হচ্ছে শহীদদের স্মৃতিতে নির্মিত শহীদ মিনার। ফুলে ফুলে ছেয়ে যাবে শহীদ মিনারের বেদি।


এদিকে শহীদদের শ্রদ্ধা জানাতে ফুল দিয়ে বিশেষ তোড়া বানানোর কাজ চলছে। কোথাও কোথাও নিজেরা বানাচ্ছে এই তোড়া। কেউ বা আবার ফুলের তোড়া বানাতে অর্ডার করেছেন ফুলের দোকানগুলোতে।

নগরীর ফুলের দোকানগুলো ঘুরে দেখা গেছে প্রচন্ড ব্যস্ততায় সময় কাটাচ্ছে ফুল দোকানিরা। ফুলের ছোট বড় তোড়া বানাতে দারুণ ব্যস্ত তারা। আর্ডারি তোড়ার পাশাপাশি রেডিমেট তোড়াও বানাচ্ছে দোকানিরা। ক্রেতাদেরও উপচে পড়া ভিড় লক্ষণীয়। তবে অন্যান্য দিনের তুলনায় এদিনে ফুলের দাম একটু বেশিই নেয়া হচ্ছে। এ নিয়ে ক্রেতাদের কিছুটা ক্ষোভ থাকলেও ফুল কেনা থেকে বিরত থাকছেন না কেউই।

সূত্র মতে, একুশের প্রথম প্রহরে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করবে জনপ্রতিনিধি, প্রশাসন, রাজনীতিক, সামাজিক নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষ। এছাড়াও শহর ও শহরতলী নির্মিত শহীদ মিনারেও ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করবেন আপমর জনতা। এই শ্রদ্ধা নিবেদন চলবে একুশের প্রথম প্রহর থেকে শুরু করে পঞ্চম প্রহর পর্যন্ত।

সর্বশেষ সংবাদ শিরোনাম