Thu, 16 Aug, 2018
 
logo
 

টার্গেট করেই আমার পরিবারের সদস্যদের উপর হামলা হয়েছে: আইভী

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী বলেছেন, আমাদের এই সংঘর্ষ কোন পারিবারিক দ্বন্দ্ব কিংবা পূর্বশত্রুতার জের ধরে নয়।

কেন আমাদের উপর হামলা করা হয়েছে তা জানি না। তবে আমার পরিবারের সদস্যদের টার্গেট করেই হামলা হয়েছে। বুধবার নিজ কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মেয়র আইভী আরো বলেন, সবচেয়ে কষ্টের বিষয় হলো আমার জন্য আমার কর্মীরা মার খেয়েছে। যদি আমি মার খেতাম তাহলে কেনো আপত্তি ছিল না। এই ঘটনায় আমার দুই ভাই, ভগ্নিপতি, মামাসহ অসংখ্য কর্মী আহত হয়েছে। আমি নিজেও পায়ে ব্যাথা পেয়েছি। আমার ধারণা ছিল ওখানে বসা থাকলে হামলা করা হবে না। কিন্তু তারা আমাকে হত্যার জন্যই হামলা করেছে।

এই ঘটনার জন্য দায়ী করছেন কিনা? এই প্রশ্নের জবাবে আইভী বলেন, এটা নগরবাসী সবাই জানে, এর আগের দিন কে উস্কে দিয়েছিল। আমি নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমানের সাথে আলোচনা করে হকারদের জন্য জায়গা ঠিক করেছি। তার চিঠির জবাব দিয়েছি। কিন্তু অন্য আরেকজন এমপি বাহির থেকে এসে আমার উপর হামলার জন্য উস্কে দিয়েছে। এটা তো তার এলাকা না। তিনি প্রশাসনকে উপেক্ষা করে হকারদের বসার নির্দেশ দিয়েছেন।

তিনি আরো বলেন, আমার কোনো ঝগড়া করার উদ্দেশ্য ছিল না। কিন্তু কিভাবে কি হয়ে গেলো বুঝলাম না। আমার উদ্দেশ্য ছিল আমরা ফুটপাত দিয়ে হাটবো। সবাইকে বলবো ফুটপাত দিয়ে মানুষ হাটবে আর হকাররা হকার্স মার্কেটে গিয়ে বসবে। আসার পথে প্রেসক্লাবের সামনে গিয়ে আমরা কি করতে চাচ্ছি এবং এ ব্যাপারে প্রধানমন্ত্রীর অনুশাসন কি সেটা প্রেস ব্রিফিং করে চলে আসবো। কিন্তু আমাকে ওখানে যেতেই দেওয়া হয়নি। মাঝপথেই বৃষ্টির মতো ইট পাটকেল নিক্ষেপ করা শুরু হয়ে যাই।

সর্বশেষ সংবাদ শিরোনাম