Wed, 23 May, 2018
 
logo
 

সংঘর্ষের ঘটনায় ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেছেন, উভয় পক্ষের কিছু সমর্থকদের ইট পাটকেলের মাধ্যমে এই সংঘর্ষের সূত্রপাত হয়। পুলিশ অল্প সময়ের মধ্যেই পৌছে পরিস্থিতির নিয়ন্ত্রণে আনে।

গত মঙ্গলবারের সংঘর্ষ সম্পর্কে বুধবার বিকেলে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মোস্তাফিজুর আরো জানান, ইতিমধ্যে এই ঘটনার তদন্ত করার জন্য তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। কমিটির সদস্যরা হচ্ছেন- অতিরিক্ত জেলা প্রশাসক জসিম উদ্দীন হায়দায়, অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান ও র‌্যাব-১১ এর সহকারী পরিচালক বাবুল আখতার। তাদেরকে ৭ কর্মদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে। এছাড়া সার্বিক ঘটনার বিবরণ দিয়ে পুলিশের পক্ষ থেকে একটি ডায়েরী করা হয়েছে।

এসময় তিনি আরো বলেন, অস্ত্রধারী নিয়াজুলকে খোঁজা হচ্ছে। আমরা প্রাথমিকভাবে জানতে পারলাম সে একজন ব্যবসায়ী। তবে তার অস্ত্রের উৎস কি? কি করেন? তার অস্ত্রের লাইসেন্স আছে কিনা? তাকে আইনের আওতায় আনা গেলে সমস্ত ঘটনার বিবরণ জানা যাবে। বর্তমানে সে পলাতক রয়েছে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, শহর জুড়েই পুলিশ মোতায়েন ছিল। কিন্ত হঠাৎ করেই সংঘর্ষের ঘটনা ঘটে যায়। যার ফলে পরিস্থিতির নিয়ন্ত্রণে আনতে একটু সময় লেগেছে।

সর্বশেষ সংবাদ শিরোনাম