Wed, 24 Oct, 2018
 
logo
 

না’গঞ্জ প্রেস ক্লাবের সম্পাদকসহ সাংবাদিকের উপর হামলার ঘটনায় প্রেস ক্লাব ও সাংবাদিক ইউনিয়নের তীব্র নিন্দা

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজ, বৈশাখী টেলিভিশনের জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম রফিক, যমুনা টেলিভিশনের স্টাফ কনেপনডেন্ট আমির হুসাইন স্মিথ,

ইনডিপেনডেন্টের জেলা প্রতিনিধি মজিবুল হক পলাশ, আরটিভির মোঃ শফিকুল ইসলামসহ ১০/১২ জন সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে নারায়ণগঞ্জ প্রেস ক্লাব ও নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়ন(এনইউজে)।
মঙ্গলবার বিকেলে শহরের বঙ্গবন্ধু সড়কে ফুটপাত থেকে হকার উচ্ছেদ ইস্যুকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভী শান্তিপূর্ণ মিছিল করেন। এ সময় সাংবাদিক শরীফ উদ্দিন সবুজসহ অন্যান্য সাংবাদিকরা পেশাগত দায়িত্ব পালন করার সময় তাদের উপর অতর্কিত হামলা চালানো হয়। এসময় কর্মরত কয়েকজন সাংবাদিক গুরতর আহত হয়।

বিবৃতিতে প্রেস ক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়ন(এনইউজে)’র সভাপতি আব্দুস সালাম ও সাধারণ সম্পাদক আফজাল হোসেন পন্টি বলেন, সাংবাদিক সবুজ, রফিক, স্মিথ, পলাশ, শফিকুলসহ অন্যান্য সাংবাদিকদের উপর হামলার ঘটনাটি পরিকল্পিত ও উদ্দেশ্য প্রনোদিত। ঘটনাস্থলে পুলিশের পক্ষপাতিত্ব ভূমিকা নেয়ায় বিষয়টি আমাদের আরো পরিস্কার করেছে। আমরা নারায়ণগঞ্জ জেলার সকল সাংবাদিকদের পক্ষ থেকে এর সুষ্ঠু তদন্ত ও হামলাকারীদের চিহ্নিত করে দ্রুত বিচারের আওতায় আনার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ও প্রশাসনের প্রতি জোর দাবী জানাচ্ছি।

সর্বশেষ সংবাদ শিরোনাম