Sat, 20 Oct, 2018
 
logo
 

দৈনিক শীতলক্ষা ও লাইভ নারায়ণগঞ্জে প্রকাশিত সংবাদে আবদুল কাদিরের প্রতিবাদ

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: দৈনিক শীতলক্ষা ও লাইভ নারায়ণগঞ্জে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা যুবলীগের সভাপতি আবদুল কাদির।

সোমবার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় গণমাধ্যমে প্রেরিত আবদুল কাদিরের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ প্রতিবাদ জানান তিনি।


বিজ্ঞপ্তিতে বলা হয়, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সভাপতি আবদুল কাদির এক প্রতিবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন ১৫ জানুয়ারী সোমবার দৈনিক শীতলক্ষা পত্রিকায় এবং অনলাইন নিউজ পোর্টাল লাইভ নারায়ণগঞ্জে প্রকাশিত রিপোর্ট আমার দৃষ্টিগোচর হয়েছে।


নিতাইগঞ্জ থেকে পুলিশের দুই’শ বোতল ফেনসিডিল উদ্ধার নিয়ে করা এই রিপোর্টে উদ্দেশ্যমূলক ভাবে লিখা হয়েছে আমার পুত্র মিনহাজুল কাদির মিমনের ব্যবসায়িক অংশীদারের দোকান থেকে নাকি এসব ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।


এ বিষয়ে আমার পরিস্কার বক্তব্য হলো মিনহাজুল কাদির মিমনের ব্যবসায়িক পার্টনারের দোকান থেকে ফেনসিডিল উদ্ধার করাতো দূরের কথা বাস্তবে তার কোন ব্যবসায়িক পার্টনার নাই। অতএব এই রিপোর্ট সম্পূর্ন মিথ্যা, ভিত্তিহীন এবং উদ্দেশ্যমূলক। তাই আমি এই রিপোর্টের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি এই ধরণের মিথ্যা ও মানহানিকর রিপোর্ট প্রকাশ করা থেকে সবাইকে বিরত থাকার জন্য আহবান জানাচ্ছি। অন্যথায় উপযুক্ত আদালতে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে বাধ্য থাকবো।

সর্বশেষ সংবাদ শিরোনাম