Wed, 13 Dec, 2017
 
logo
 

৮০ লাখ টাকা ব্যায়ে ড্রেনের ভিত্তিপ্রস্তর স্থাপন করলো আনোয়ার


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: জেলা পরিষদ হচ্ছে একটি সেবামূলক প্রতিষ্ঠান। এর সেবা মানুষের দোরগোড়ায় পৌছে দিতে বদ্ধ পরিকর বলে দাবি করেছে নারায়ণগঞ্জ জেলা পরিশদের চেয়ারম্যান আনোয়ার হোসেন।

পাশাপাশি বঙ্গবন্ধু কণ্যা ও বর্তমান প্রধানমন্ত্রীর নির্দেশে উন্নয়ন কাজের বাস্তবায়ন করতে সকল শ্রেণী পেশার মানুষের সহযোগীতা কামনা করেছেন তিনি।

বুধবার (১৫ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সামনে ড্রেন নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন কাজের উদ্বোধন কালে এসকল কথা বলেছে তিনি। ড্রেনটি প্রায় ৮০ লাখ টাকা ব্যায়ে নির্মাণ করা হচ্ছে।

৮০ লাখ টাকা ব্যায়ে ড্রেনের ভিত্তিপ্রস্তর স্থাপন করলো আনোয়ার

জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন আরো বলেন, জেলা প্রশাসনের সামনের এ স্থানটির সৌন্দর্য বৃদ্ধির জন্য এবং এ সড়কে বেহাল দশা দূর করতে প্রধানমন্ত্রীর উন্নয়ন কাজের অংশ হিসেবে এ ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। অল্প সময়ের মধ্যেই এ কাজের সম্পন্ন করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আইনজীবী সমিতির সভাপতি আনিসুল ইসলাম দিপু, সাধারণ সম্পাদক হাবিব আল মুজাহিদ পলু, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, সাংগঠনিক সম্পাদক মাহমুদা মালা ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান প্রমুখ।

শহরজুড়ের অন্যান্য খবর

সর্বশেষ সংবাদ শিরোনাম