Thu, 14 Dec, 2017
 
logo
 

ডেকোরেটর শ্রমিকদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে শহরে বিক্ষোভ

ডেকোরেটর শ্রমিকদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার দাবিতে নারায়নগঞ্জ ডেকোরেটর শ্রমিক ইউনিয়নের উদ্যোগে ১১  অক্টোবর বুধবার বিকাল সাড়ে ৪টায় নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনার চাষাড়ায় শ্রমিক সমাবেশ ও শহরে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

সমাবেশে সভাপতিত্ব করেন নারায়নগঞ্জ ডেকোরেটর শ্রমিক ইউনিয়নের সভাপতি তপন কুমার রায়। বক্তব্য রাখেন বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্রের নারায়নগঞ্জ জেলা কমিটির সভাপতি হাফিজুল ইসলাম, সাধারন সম্পাদক বিমল কান্তি দাস, গার্মেন্ট শ্রমিক ট্রেড ইউনিয়ন কেন্দ্রের কেন্দীয় নেতা দুলাল সাহা, নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি এম.এ শাহীন, সাধারন সম্পাদক ইকবাল হোসেন, ডেকোরেটর  শ্রমিক ইলিয়াস প্রমুখ।
 সমাবেশে নেতৃবৃন্দ বলেন, ডেকোরেটর  শ্রমিকরা আমলাপাড়া সার্বজনীন র্দূগা পূজা মন্ডপের গেটের ডেকোরেটশন এর কাপড় ও বাঁশ খোলার কাজ করছিলেন এমন সময় সন্ত্রাসী লিকু সহ দশ-বার জন সন্ত্রাসী জোরপূর্বক ডেকোরেশনের কাপড় ও বাঁশ ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালায়, তাতে শ্রমিকরা বাধা দিলে সন্ত্রাসীরা হিংস্র হয়ে ওঠে এবং সন্ত্রাসী লিকু লোহার রট দিয়ে শ্র্রমিক মতিনের মাথায় আঘাত করে  গুরুতর ভাবে রক্তাত জখম করে। অন্যান্য সন্ত্রাসীরা শ্রমিক ইলিয়াস ও লিটনকে এলোপাথারি কিল ঘুষা লাথি মেরে তাদের শরীরে  বিভিন্ন জায়গায় গুরুতর জখম করে।
নেতৃবৃন্দ এহেন বর্বরোচিত সন্ত্রাসী হামলার র্তীব্র নিন্দা প্রতিবাদ ও গ্রেফতার দাবি করে তারা আরও বলেন উক্ত সন্ত্রাসী হামলার ঘটনায় নারায়নগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে অনতিবিলম্বে হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার  করে বিচারের আওতায় এনে যথাযথ শাস্তি প্রদান না করা হলে বৃহত্তর আনন্দোলন গড়ে তোলার হুশিয়ারী দেন নেতৃবৃন্দ।

সর্বশেষ সংবাদ শিরোনাম