Mon, 24 Apr, 2017
 
logo
 

তুচ্ছ ঘটানকে কেন্দ্র করে মাসদাইরে শহীদ গংদের হামলায় একই পরিবারের ৩ সদস্য আহত

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লার মাসদাইর বাজার এলাকার তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে শহীদ গংদের  হামলায় একই পরিবারের ৩ সদস্য আহত হয়েছেন।

আহতরা হলো ওই এলাকার কাদির মিয়া, তার ভাই খালেদ ও তার ছেলে আলমগীর। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। বুধবার সন্ধ্যায় মাসদাইর বেগম রোকেয়া স্কুলের সামনে এই ঘটনা ঘটে।

জানা যায়, মাসদাইর বাজার এলাকার ছাত্তারের ছেলে শহীদ, গোরঙ্গ, কাকন ও ইমরানসহ আরো কয়েকজন মিলে একই এলাকার কাদির মিয়া, তার ভাই খালেদ ও তার ছেলে আলমগীরের উপর হামলা চালায়। এতে তারা সকলেই গুরুতরভাবে আহত হয়। এছাড়া শহীদ ও গোরঙ্গ প্রতিদিনই বিভিন্ন অজুহাতে এলাকার নিরিহ লোকদের মারধর করে থাকে।

এলাকাবাসী জানায়, শহীদ ও গোরঙ্গ তাদের সঙ্গি-সাথীদের নিয়ে মাসদাইর বেগম রোকেয়া স্কুলের সামনে দাঁড়িয়ে মাদক সেবন করে। এতে কেউ প্রতিবাদ করলে তাদেরকে হুমকি-ধমকি ও মারধর করে থাকে। তারা একটি প্রভাবশালী মহলের ছত্রছায়ায় থাকায় এলাকাবাসী তাদের বিরুদ্ধে কিছু বলতে সাহস পায় না।

শহীদ গংদের হাত থেকে রক্ষা পেতে ভোক্তভোগীরা ফতুল্লা থানার ওসি ও আইনশৃংখলা বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেন।

শহরজুড়ের অন্যান্য খবর

সর্বশেষ সংবাদ শিরোনাম ২৪