Mon, 29 May, 2017
 
logo
 

আমি কঠোরভাবেই নামবো : শামীম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: মাঠে নামার ঘোষণা দিয়ে শামীম ওসমান বলেছেন, সত্য বলার জন্য আমি কঠোরভাবেই নামবো। নারায়ণগঞ্জের পরিবর্তন আনার চেষ্টা করবো।

মঙ্গলবার (১০ জানুয়ারি) বিকেলে ‘দৈনিক কালের কণ্ঠ’ পত্রিকার ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে ওই কথা বলেন তিনি। নারায়ণগঞ্জ রাইফেল ক্লাব মিলনায়তনে কেক কেটে পত্রিকাটির জন্মদিন পালন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংসদ শামীম ওসমান।

এসময় তিনি বলেন, রাজনীতিবিদরা ভাল কাজ করলে পত্রিকার শেষ পৃষ্ঠার এক কোণে ছাপানো হয়। কিন্তু ভুল করলে সেটা হয় পত্রিকার প্রথম পৃষ্ঠায়। কারো নেগেটিভ লেখার নাম সাংবাদিকতা নয়।

সংবাদ তৈরি করা সাংবাদিকতা হতে পারে না দাবী করে শামীম ওসমান বলেন, ঘটনা যা নয়, তা কখনোই নিউজ হতে পারে না। তারপরও অনেকে নিউজ তৈরি করেন। অপ্রিয় হলেও সত্য যে সাংবাদিকতাকে মানুষ ভাল চোখে দেখে না। লিখেন আমার বিরুদ্ধেও লিখেন। তবে সত্য লিখেন। ভুল শুধরে আমাদের এগিয়ে যেতে হবে। সেই সুযোগটাও দিতে হবে।

দৈনিক কালের কন্ঠ’র জেলা প্রতিনিধি দিলীপ কুমার মন্ডলের সঞ্চালনায় উপস্থিত ছিলেন কালের কণ্ঠ পাঠক ফোরাম শুভ সংঘ নারায়ণগঞ্জের সভাপতি চন্দন শীল, সাধারণ সম্পাদক মাসুদুর রহমান খসরু, পরিবহন মালিক সমিতির সভাপতি মুক্তার হোসেন, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি আরিফ আলম দিপু, সাবেক সাধারণ সম্পাদক আবু সাউদ মাসুদ, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শংকর সাহা, আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু প্রমূখ।

শহরজুড়ের অন্যান্য খবর

সর্বশেষ সংবাদ শিরোনাম ২৪