Tue, 28 Feb, 2017
 
logo
 

‘শামীম ওসমানেকেও বিচারের আওতায় আনতে হবে’

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ত্বকী হত্যার অভিযোগপত্র প্রদান ও দ্রুত বিচারের দাবিতে রোবাবার (৮ জানুয়ারি) বিকেলে নগরীর কেন্দ্রীয় শহীদমিনারে মোমবাতি প্রজ্জ্বলন ও প্রতিবাদ সমাবেশ করে নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোট।


এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি অ্যাড. মাহবুবুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি ভবানী শংকর রায়, সাংবাদিক হালিম আজাদ, নারায়ণগঞ্জ নাগরিক কমিটির সাধারণ সম্পাদক আবদুর রহমান, সাধারণ সম্পাদক ধীমান সাহা জুয়েল ও শাহিন মাহমুদ।

নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সভাপতি জিয়াউল ইসলামের সভাপতিত্বে আয়োজিত সমাবেশে রফিউর রাব্বি বলেন, ত্বকী হত্যার সকল তথ্য-প্রমান থাকার পরও অভিযোগ পত্র না দেয়ায় আজ একদিকে হত্যাকারীরা উচ্চ আদালত থেকে জামিন নিয়ে পালিয়ে যাচ্ছে, অন্যদিকে প্রশাসনের সামনেই ঘাতকরা ঘুড়ে বেড়াচ্ছে। এমনি প্রশ্নবিদ্ধ বিচার ব্যবস্থায় মুক্তিযুদ্ধের চেতনার বাস্তবাযন কখনোই হতেপারে না। দুর্বৃত্তদের প্রতি অনুকম্পা নিয়ে সুশাসন প্রতিষ্ঠা সম্ভব নয়। যে ১১জন ঘাতক ত্বকী হত্যাকান্ডে জরিত হিসাবে প্রমানিত হয়েছে তাদেরকে আইনের আওয়াতায় এনে দ্রুত বিচার করা হক।

অ্যাড. মাহাবুবুর রহমান মাসুম বলেন, ত্বকীর ঘাতকদের সাথে সাথে হত্যার নির্দেশদাতা শামীম ওসমানেকেও বিচারের আওতায় আনতে হবে। তিনি দ্রুত বিচারের জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

সর্বশেষ সংবাদ শিরোনাম ২৪