Mon, 27 Mar, 2017
 
logo
 

না.গঞ্জবাসীর সেবা করার ব্রত নিয়ে প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন আইভী

লাইভ নারায়ণগঞ্জ : আগামী ৫ বছর নগরবাসীর সেবা করার ব্রত নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে শপথ নিয়েছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে দ্বিতীয় মেয়াদে নির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।


ভোট অনুষ্ঠানের দুই সপ্তাহ পর আজ বৃহস্পতিবার (৫ জানুয়ারি) সাড়ে বলা ১০ টার সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার কার্যলয় শাপলায় আইভীকে ওই শপথ পড়ান। একই অনুষ্ঠানে সিটি করপোরেশন নির্বাচনে নির্বাচিত কাউন্সিলরদের শপথ পড়ান স্থানীয় সরকারমন্ত্রী খন্দকার মোশারফ হোসেন।
না.গঞ্জবাসীর সেবা করার ব্রত নিয়ে প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন আইভী
শপথ অনুষ্ঠানের পর মেয়র ও কাউন্সিলরদের সাথে নিয়ে ফটোসেশনে অংশ নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নারায়ণগঞ্জে গত ২২ ডিসেম্বর প্রথমবারের মত দলীয় প্রতীকে সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ধানের শীষের প্রার্থী সাখাওয়াত হোসেনকে প্রায় ৭৭ হাজার ভোট ব্যবধানে পরাজিত করে নৌকা প্রতীকের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী দ্বিতীয় মেয়াদে মেয়র নির্বাচিত হন। একই নির্বাচনে নির্বাচিত হন ২৭ জন সাধারণ কাউন্সিলর এবং নয়জন সংরক্ষিত নারী কাউন্সিলর।
না.গঞ্জবাসীর সেবা করার ব্রত নিয়ে প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন আইভী
বিগত পাঁচ বছর আগে নির্দলীয়ভাবে অনুষ্ঠিত নির্বাচনে বিএনপির ভোট বর্জনের মধ্যে আওয়ামী লীগের নেতা শামীম ওসমানকে এক লাখের বেশি ভোটে পরাজিত করে প্রথম নারী মেয়র হিসেবে নির্বাচিত হয়েছিলেন আইভী। এরআগে টানা ১৩ বছর তিনি নারায়ণগঞ্জ পৌরসভার চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন।

একই পৌরসভার প্রথম চেয়ারম্যন ছিলেন তার পিতা আলী আহম্মদ চুনকা। তাকে এখনও নগর পিতা বলা হয়ে থাকে। নারায়ণগঞ্জবাসীর কাছে আলী আহম্মদ চুনকা ছিলেন একজন সৎ ও দরদী মানুষ। তিনি আওয়ামী লীগের রাজনীতিতে বঙ্গবন্ধুর আশীর্বাদপুষ্ট ছিলেন।

সর্বশেষ সংবাদ শিরোনাম ২৪