Sat, 21 Oct, 2017
 
logo
 

না.গঞ্জে সমবায় প্রতিমন্ত্রী, ‘সংসদে মারামারি না করে আমরা উন্নয়ণ করছি’

লাইভ নারায়ণগঞ্জ : কিছুদিন আগে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদ বলেছিলেন, ‘আমরা মহাজোটে নেই’। এবার তাকে অনুসরণ করে একই কথা বললেন দলটির শীর্ষ নেতা ও বাংলাদেশ সরকারের এলজিআরডি ও সমবায় প্রতিমন্ত্রী মো. মসিউর রহমান রাঙ্গা।


রাঙ্গা সাংবাদিকদের কাছে বলেন, আমরা আগামীতে ৩‘শ টি আসনে এককভাবে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি। সুতরাং আমরা এখন আর মহাজোটের শরীক নই।

বুধবার (৪ জানুয়ারী) দুপুরে ২৮ কোটি ৮২ লাখ টাকা ব্যয়ে নারায়ণগঞ্জ শহরের বিবি রোড এলাকায় সমবায় ব্যাংকের বিএসবিএল কমপ্লেক্স ভবন নির্মাণ কাজ পরিদর্শনের এসে তিনি ওই কথা বলেন। এসময় তার সাথে উপস্থিত ছিলেন, সংশ্লিষ্ট ব্যাংক চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ ও বাংলাদেশ কো-অপারেটিভ ইন্সুরেন্স কোম্পানীর চেয়ারম্যান আবুল কাশেমসহ আরও অনেকে।

মসিউর রহমান রাঙ্গা সাংবাদিকদের সাথে আলাপকালে আরও বলেন, দেশ এখন সঠিক পথে এগিয়ে যাচ্ছে। সংসদে সরকারি দল ও বিরোধী দল মারামারি না করে আমরা দেশের কল্যাণে কাজ করে যাচ্ছি। এ ধারা অব্যহত থাকলে দেশ আরও অনেকদূর এগোবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে কৃষক বান্ধব উল্লেখ কের প্রতিমন্ত্রী আরও বলেন, ভর্তুকি দিয়ে কৃষকদের মাঝে ঋণ প্রদান করছে এ সরকার। এর মাধ্যমে সমবায়ীদের দীর্ঘদিনের দাবী পূরন হয়েছে।

এছাড়াও তিনি নারায়ণগঞ্জ সমবায় ব্যাংক ভবনের দোকান বরাদ্দের ক্ষেত্রে মুক্তিযোদ্ধাদের কোটা রাখার চেষ্টা করবেন বলেও সাংবাদিকদের জানিয়েছেন।

সর্বশেষ সংবাদ শিরোনাম