Mon, 20 Feb, 2017
 
logo
 

নগরীতে জেলা ও মহানগর ছাত্রলীগের বর্ণাঢ্য র‌্যালী

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ :বাংলাদেশের অন্যতম বড় রাজনৈতিক দল আওয়ামীলের অঙ্গসংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠা-বার্ষিকীতে বিশাল বর্ণাঢ্য র‌্যালীতে বাদ্যযন্ত্র, সাউন্ড সিস্টেমসহ শহর মাতিয়েছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগ।

এ ছাড়াও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ ও কেক কেটে দিনটি উদযাপন করে এ ছাত্র সংগঠন।
নগরীতে জেলা ও মহানগর ছাত্রলীগের বর্ণাঢ্য র‌্যালী
বুধবার (৪ জানুয়ারি) সকাল ১১টায় নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতি সাফায়েত আলম সানির নেতৃত্বে খানপুর থেকে বর্ণাঢ্য র‌্যালী বের হয়। এর আগে তারা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অপর্ণ করে। একই সময় মহানগর ছাএলীগের আহবায়ক হাবিবুর রহমান রিয়াদের নেতৃত্বে নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজ থেকে নারায়ণগঞ্জ অপর একটি র‌্যালী বের হয়।

দৃষ্টিনন্দন এ র‌্যালী দু’টিতে বাদ্যযন্ত্র নিয়ে শরীরে সাদা টি-শার্ট ও পতাকা হাতে অংশগ্রহণ করে ছাত্রলীগের কয়েক হাজার নেতাকর্মীরা। চাষাড়া গোলচত্ত্বর হয়ে মন্ডলপাড়া এলাকা ঘুরে শহীদ মিনারে এসে কেক কাটার মাধ্যমে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচি শেষ হয়।
নগরীতে জেলা ও মহানগর ছাত্রলীগের বর্ণাঢ্য র‌্যালী
জেলা ছাত্রলীগের র‌্যালীতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল সহ আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীরা সংহতি প্রকাশ করে যোগদান করেন।

অপরদিকে ওয়ন ওসমানের সহযোগিতায় নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের বর্ণাঢ্য আয়োজন ছিল দৃষ্টিনন্দন। মহানগর ছাত্রলীগের এ কর্মসূচিতে সংহতি প্রকাশ করে র‌্যালীতে অংশগ্রহণ করেছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু।

শহরজুড়ের অন্যান্য খবর

সর্বশেষ সংবাদ শিরোনাম ২৪