Wed, 20 Sep, 2017
 
logo
 

নগরীতে ইয়াবা তৈরির বিপুল পরিমাণের মেডিসিনসহ গ্রেপ্তার ৩

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : সদর উপজেলার বাবুরাইল এলাকায় ইয়াবা তৈরির মেশিন আবিস্কার করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার ভোর পৌনে ৬ টায় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ২৫০ পিস ইয়াবা ও ইয়াবা তৈরির মেশিন ও কাচামালসহ তিনজনকে আটক করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, তাদের কাছ থেকে যে পরিমাণের কাচামাল উদ্ধার করা হয়েছে তা দিয়ে প্রায় ৫০ হাজার পিস ইয়াবা তৈরি করা সম্ভব।
নগরীতে ইয়াবা তৈরির বিপুল পরিমাণের মেডিসিনসহ গ্রেপ্তার ৩
আটকৃতরা হলেন, নারায়ণগঞ্জ জেলার সদর থানার দেওভোগ এলাকার মৃত আবেদ আলী মিয়ার ছেলে মো. আমজাদ হোসেন (৪০), জামালপুর জেলার ইসলামপুর থানার বাজলা এলাকার সোনাউল্লাহর ছেলে মো. সামিউল ইসলাম (৩৫), সিরাজগঞ্জ সদর উপজেলার চর রায়পুর এলাকার মৃত ঠাকুর চৌধুরীর ছেলে রাজেশ চৌধুরী শ্যাম (৪০)।

এদিকে এ প্রসঙ্গে নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বিকেল ৪ টার সময় এক প্রেস ব্রিফিংয়ের আয়োজন করেন। এতে তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে এসআই মো. মাজহারুল ইসলামের নেতৃত্বে এসআই মিজানুর রহমান ও আবু সায়েম, এএসআই প্রকাশ চন্দ্র সরকার ও মো. আজিজুর রহমান অভিযান চালিয়ে ২৫০ পিস ইয়াবা ও ইয়াবা তৈরির মেশিসহ তিনজনকে আটক করে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, পুলিশের নজরদারির কারণে পার্শ্ববর্তী দেশগুলো থেকে ইয়াবা আনতে না পারায় ওই দেশ থেকে প্রশিক্ষণ নিয়ে দেশেই ইয়াবা তৈরির মেশিন আবিস্কার করে। তারই পরিপ্রেক্ষিতে আমাদের কাছে খবর আসে নারায়ণগঞ্জেও ইয়াবা তৈরির মেশিন রয়েছে। এই সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে প্রায় ৫০ হাজার পিস ইয়াবা তৈরির সরঞ্জামসহ তাদেরকে গ্রেফতার করা হয়। এছাড়া তদন্ত করে এদের সাথে যাদের যোগসাজেস পাওয়া যাবে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।  

এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ ফারুক হোসেনসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শহরজুড়ের অন্যান্য খবর

সর্বশেষ সংবাদ শিরোনাম ২৪