Wed, 20 Sep, 2017
 
logo
 

সাবেক প্যানেল মেয়র ওবায়েদউল্লার বাড়িতে ককটেল সাদৃশ্য বস্তু নিক্ষেপ, আতঙ্ক


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সদর থানার দেওভোগ এলাকা থেকে ককটেল সাদৃশ্য দুটি বস্তু উদ্ধার করেছে সদর মডেল  থানা পুলিশ। ককটেল সাদৃশ্য এ বস্তু দু’টি এনসিসির সাবেক প্যানেল মেয়র হাজী ওবায়দুল্লার বাড়ি লক্ষ করে নিক্ষেপ করা হয়েছিল।


সোমবার (২জানুয়ারি) বিকেল ৫ টায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকাজুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে এই ব্যাপারে কাউকে আটক কিংবা সন্দেহ করা যাচ্ছে না। শেষ খবর পাওয়া পর্যন্ত সাধারণ ডায়েরী করার প্রস্তুতি চলছিল।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র হাজী উবায়দুল্লাহ বলেন, আনুমানিক বিকেল ৫ টার সময় আমার বাড়ির দিকে লক্ষ্য করে এই ককটেল দু’টি মারলে একটি বাড়ির সামনে গিয়ে পড়ে অপরটি গেইটের সানসিটে আটকে থাকে। পরে এলাকাবাসী দেখে আমাকে অবহিত করলে আমি সদর মডেল থানা পুলিশকে খবর দেয়।

পরবর্তীতে পুলিশ ঘটনাস্থল থেকে বস্তু দুটি উদ্ধার করলে জানা যায় এগুলো ককটেল নয়। তবে এই ব্যাপারে আমি কাউকে সন্দেহ করছি করি না কিন্তু থানায় একটি সাধারন ডায়েরী করা হবে।
 
নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান লাইভ নারায়ণগঞ্জকে জানান, আতঙ্ক সৃষ্টি করার জন্যই ককটেল সাদৃশ্য বস্তু দু’টি চোড়া হয়েছিল। এগুলো মূলত ককটেল না, ককটেলের মতো লাল কসটেপ দিয়ে পেচানো হয়েছে। তবে আমরা বিষয়টিকে অত্যন্ত গুরুত্ব সহকারেই দেখছি।

শহরজুড়ের অন্যান্য খবর

সর্বশেষ সংবাদ শিরোনাম ২৪