Thu, 19 Jan, 2017
 
logo
 

নগরীতে জাকের পার্টির উরশ প্রস্তুতি ও দাওয়াতি র‌্যালী

স্টাফ করেসপন্ডেন্ট ,লাইভ নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ জেলা জাকের পার্টি নগরীতে উরশ প্রস্তুতি ও দাওয়াতি র‌্যালী করেছে। সোমবার (২রা জানুয়ারী) বেলা ১০ টায় নগরীর চারারগোপ থেকে শুরু করে চাষাড়া ঘুরে নগর ভবনের কাছে এসে শেষ হয় এই র‌্যালী।


জানা গেছে, আগামী ১৮, ১৯, ২০ ও ২১ ফেব্রুয়ারী জাকের পার্টির উরশ। এ উপলক্ষে মিশন কমিটির আগমন ও দাওয়াতি র‌্যালী নিয়ে নগরীর গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ করে জেলা ও মহানগর কমিটির নেতৃবৃন্দ। এসময় জাকের পার্টির ভক্ত আশেকানরা উপস্থিত ছিল।

এ সময় উপস্থিত ছিলেন, জাকের পার্টি বিভাগীয় সভাপতি আলহাজ্ব সামসুদ্দিন মোল্লা, জাকের পার্টি নারায়ণগঞ্জ জেলা ও মহানগর সভাপতি মুরাদ হোসেন জামাল, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন পটু, দপ্তর সম্পাদক আ.ন.ম মনিরুজ্জামান, সহ-সভাপতি গোলাম সারোয়ার ও আমানুল্লাহ মেম্বার, যুগ্ম সাধারন সম্পাদক এস.এম আজিম আহমেদ, যুগ্ম সাংগঠনিক সম্পাদক এস.এম ফারুক আলম, নারায়ণগঞ্জ মহানগর সহ-সভাপতি লুৎফর রহমান খোকন ও হেলাল উদ্দিন ভূইয়া, মহানগর সাধারন সম্পাদক নাছির আহমেদ নাজ্জুম, সাংগঠনিক সম্পাদক শহীদ হাসান, জাকের পার্টির ওর্য়াকিং কমিটির সদস্য দিদার আবদুস সোবহানসহ জাকের পার্টি যুব সেচ্ছাসেবক ফ্রন্ট নেতৃবৃন্দ ।

সর্বশেষ সংবাদ শিরোনাম ২৪