Sat, 15 Dec, 2018
 
logo
 

জিন্স ও টিশার্ট পরা ৭০-৮০ যুবককে খুঁজছে পুলিশ

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লার বিসিক পল্লীতে গত সোমবারের শ্রমিক তাণ্ডবে নেপথ্য ঘটনা উদঘাটনে মাঠে নেমেছে আইনশৃঙ্খলা বাহিনী। ভাঙচুরে অংশ নেওয়া প্রায় ৭০-৮০ যুবকের সিসি টিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। ওই সব যুবকের পরনে ছিল জিন্স প্যান্ট ও টি শার্ট।

জেলা পুলিশের একটি সূত্র জানায়, সোমবার শ্রমিক তাণ্ডবের সময় ৭০-৮০ জন যুবক বিভিন্ন শিল্পপ্রতিষ্ঠানে হামলা-ভাঙচুরে অংশ নেয়। জিন্স প্যান্ট ও টিশার্ট পরা এ সব যুবককে দেখেলেই বোঝা যায় তারা শ্রমিক নন। বিভিন্ন গণমাধ্যম কর্মীর তোলা ছবি ও আশপাশের সিসি টিভির ফুটেজ থেকে ওই যুবকদের চিহ্নিত করার কাজ চলছে।

বিকেএমইএ সাবেক সহ-সভাপতি বিসিকি গার্মেন্ট মালিক সমিতির সভাপতি মোহাম্মদ হাতেম জানান, তাণ্ডবে অংশ নেওয়া বহিরাগতদের বিষয়ে আমরা প্রশাসনের কাছে তথ্য দিয়েছি।

নারায়ণগঞ্জ তোলারাম কলেজের সাবেক ছাত্রলীগ নেতা ও ফতুল্লার একটি গার্মেন্টের মালিক জানান, পাগলার এক শ্রমিকলীগ নেতার বিরুদ্ধে শ্রমিক আন্দোলন উসকে দেওয়ার বিষয়টি প্রধানমন্ত্রীকে জানানো হয়েছে। তার বিরুদ্ধে নারায়ণগঞ্জে ২০টির বেশি শিল্পপ্রতিষ্ঠানে শ্রমিক আন্দোলন সৃষ্টি করে কারখানা বন্ধ করে দেওয়ার অভিযোগ রয়েছে।

ফতুল্লা মডেল থানার ওসি এসএম মঞ্জুর কাদের জানান, আমরা শ্রমিক আন্দোলন ও তাণ্ডবের ভিডিও ফুটেজ সংগ্রহ করেছি। সেখানে কিছু যুবককে উচ্ছৃঙ্খল কাজে নেতৃত্বে দিতে দেখা গেছে। এর নেপথ্যে কেউ কাছে কিনা খতিয়ে দেখা হচ্ছে। (সূত্র: বাংলাদেশ প্রতিদিন)

সর্বশেষ সংবাদ শিরোনাম