Fri, 25 May, 2018
 
logo
 

চলছে ভ্রাম্যমান আদালত: ৭ চালকের অর্থ দন্ড, ১ জনের লাইন্সেস জব্দ

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নগরীতে অবৈধ পার্কিং, ড্রাইভিং লাইসেন্স, ফিটনেস ও রোড পারমিট না থাকার অপরাধে ৭ চালককে ৪ হাজার ৯‘শ টাকা জরিমানা ও একটি ড্রাইভিং লাইসেন্স জব্দ করেছে ভ্রাম্যমান আদালত।

Read more...

দ্রব্যমূল্যের উর্ধ্বগতি: সিন্ডিকেট ব্যবসায়ীদের শাস্তির দাবি সিপিবি-বাসদের

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বৃষ্টি উপেক্ষা করে দ্রব্যর মূল্য বৃদ্ধির জন্য দায়ী মুনাফাখোর সিন্ডিকেট ব্যবসায়ীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবিতে মানববন্ধন করেছেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি ও বাংলাদেশের সমাজতান্ত্রিক দলের নারায়ণগঞ্জ জেলা শাখা ।

Read more...

মিতুকে নিজ জিম্মায় ছেড়েছে আদালত

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নাজিরা আক্তার মিতুকে সাবালক, স্বাভাবিক বিবেচনা করে নিজ জিম্মায় ছাড়েছে আদালত। সোমবার (২১ মে) দুপুর সাড়ে ১২টার সময় নারায়ণগঞ্জে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রে অশোক কুমারের আদালতে হাজির করে ফতুল্লা মডেল থানা পুলিশ। এসময় ২২ ধারায় জবানবন্দী শেষে এ নিদের্শ প্রদান করেন।

Read more...

বৃষ্টিতে ডুবে গেছে নগরীর মূল সড়কের ফুটপাত

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়নগঞ্জ: গত কয়েক দিন যাবৎ থেমে থেমে বৃষ্টি হচ্ছে নগরীতে। সোমবার (২১ মে) ভোর হতে টানা বৃষ্টির কারণে নগরীর বঙ্গবন্ধু রোডসহ আশেপাশের রোডগুলোতে দেখা দিয়েছে জলাবদ্ধতা। ফলে দূর্ভোগে পরেছে সাধারণ জনগণ ।

Read more...

‘কষ্ট হইলেও রোজা রাখি’


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ১ ছেলে, ২ মেয়ে নিয়ে ৫ সদস্যের পরিবার রিক্সা চালক নজরুল ইসলামের। সংসারে একমাত্র উপার্জন সক্ষম মধ্য বয়সী এই ব্যক্তি।

Read more...

৪০ মিনিটের বৃষ্টির পানি, নিস্কাশনে সময় লাগে ১ ঘন্টা



স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: মাত্র ৪০ মিনিটের বৃষ্টিতে নগরীর প্রধান সড়কে জমেছে হাটু পানি। নিস্কাশনে সময় লেগেছে প্রায় ১ ঘন্টা। এ সময় পানি উপেক্ষা করেই চলাচল করতে হয়েছে নগরবাসীকে। রমজান মাসেও জনজীবনে নেমে এসেছে চরম দূর্ভোগ।

Read more...

হুরের রানী ৪ দিনের রিমান্ডে

লাইভ নারায়ণগঞ্জ: রাজধানীর আরামবাগ থেকে গ্রেফতারকৃত জেএমবির নারী শাখার সদস্য হুরের রানীর মা ফিরোজা বেগম (৪২) কে গ্রেফতার করেছে র‌্যাব র‌্যাব-১১ সদস্যরা।

Read more...

যানজট নিরসনে আজও রেডক্রিসেন্ট সোসাইটির


লাইভ নারায়ণগঞ্জ: বৃষ্টির কারণে শুক্রবার না নামতে পারলেও যানজট নিয়ন্ত্রণে ১৭ মে’র পর শনিবার আবারও ট্রাফিক পুলিশের সহযোগীতায় সড়কে নেমেছে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি নারায়ণগঞ্জ ইউনিট। নারায়ণগঞ্জবাসীর দুর্ভোগ হ্রাসে যানজট নিয়ন্ত্রণে রোদে পুড়ে যানজট নিরসনে ব্যস্ত জেলা রেডক্রিসেন্ট সোসাইটির ১০ জন সেচ্ছাসেবী সদস্য।

Read more...

রমজানে না.গঞ্জে কোন ফলের কেমন দাম


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: মৌসুমী ফলের ভরা মৌসুমে শুরু হলো মাহে রমজান। বাজারে নানা স্বাদের বাহারি ফলের সরবরাহ রয়েছে প্রচুর। এদিকে বিভিন্ন ধরনের ফলের আমদানিও বেড়েছে। হাতের নাগালেই রয়েছে ফল দাম জানালেন ব্যবসায়ীরা।

Read more...

নগরে রোজাদারদের বিনামূল্যে ওয়াসার পানি

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে পথচারীদের দূর্ভোগ লাগবে নগরীর ১০টি পয়েন্টে বিশুদ্ধ পানি সবরাহ করেছে ওয়াসা। এ সকল স্থান থেকে রোজাদাররা বিনামূল্যে পানি সংগ্রহ করতে পারবে।

Read more...

ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী লালু গ্রেফতার

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লা মডেল থানায় দায়েরকৃত মাদক মামলার ওয়ারেন্ট ভূক্ত পলাতক আসামী লালু (৪৫) নামের এক চিহ্নিত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

Read more...

কঠোর ট্রাফিক বিভাগ: দুই দিনে মামলা শতাধীক

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: তীব্র যানজটে অতিষ্ট নগরবাসী, অতিষ্ট প্রশাসনও। তাই রমজান মাসকে সামনে রেখে কঠোর অবস্থান নিয়েছে ট্রাফিক বিভাগ। যানজট নিয়ন্ত্রণে গত দুই দিনে আর্থিক জরিমানাসহ শতাধীক মামলা দায়ের করেছেন। এছাড়া জনবল বৃদ্ধি করেছে গুণ।

Read more...

ছাত্রলীগের পর যানজট নিয়ন্ত্রণে না.গঞ্জ রেডক্রিসেন্ট সোসাইটি

লাইভ নারায়ণগঞ্জ: রোদ, বৃষ্টি উপেক্ষা করে টানা দুই দিন যানজট নিরসন করেছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগ। এবার ট্রাফিকের ভূমিকায় সড়কে নেমেছেন বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি নারায়ণগঞ্জ ইউনিট।

Read more...

নৌ-দুর্ঘটনা রোধে শীতলক্ষ্যায় মহড়া


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: চাঁদপুর হতে নারায়ণগঞ্জ আগত একটি লঞ্চে হঠাৎই অগ্নিকা-। আগুন আগুন করে চিৎকার করছে যাত্রীরা। আতংকিত হয়ে কিছু যাত্রী নদীতে ঝাঁপ দিচ্ছে।

Read more...

যানজট নিরসনে আজো রাজপথে ছাত্রলীগ


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ২য় দিনের মতো সকাল থেকেই নগরীর চাষাড়ায় চলছে নারায়ণগঞ্জ ছাত্রলীগের যানজট নিরসন কর্মসূচি। এতে অংশ নিয়েছে জেলা ও মহানগরের নেতৃবৃন্দরা।

Read more...

ছাত্রলীগের অর্জন ম্লান করতেই, নগরীতে খালি ট্রাক: শামীম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: যানজট নিরসনে ছাত্রলীগের নেতাকর্মীরা যখন মাঠে নামেছে, তখনই কেন নগরীতে খালি ট্রাক প্রবেশ করানো হলো? এ প্রশ্ন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ ও প্রভাবশালী আওয়ামীলীগ নেতা শামীম ওসমান।


ওই সময়ে চাষাড়া এলাকাতে একের পর এক খালি ট্রাক প্রবেশ করতে দেখা যায়। তার দাবি, ছাত্রলীগের অর্জনকে ম্লান করতেই বিনা প্রয়োজনে খালি ট্রাক প্রবেশ করানো হয়েছে।

ছাত্রলীগের অর্জন ম্লান করতেই, নগরীতে খালি ট্রাক: শামীম ওসমান

মঙ্গলবার (১৫ মে) বিকেলে শহরের চাষাড়া শহীদ জিয়া হলের সামনে জেলা ও মহানগর ছাত্রলীগের যানজট নিরসণ কর্মকাণ্ড পরিদর্শণে এ কথা বলেন। এসময় শামীম ওসমানের পাশেই সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম ও ট্রাফিকের পরিদর্শক সরফুদ্দিন উপস্থিত ছিলেন।

ছাত্রলীগের অর্জন ম্লান করতেই, নগরীতে খালি ট্রাক: শামীম ওসমান

শামীম ওসমান বলেন, আমি জানি এটা সাবোটাজ করা হচ্ছে। ইচ্ছে করে আজ ট্রাক প্রবেশ করানো হচ্ছে, যাতে প্রমাণ করা হয় যে ছাত্রলীগ ব্যর্থ। গতকাল কিংবা আজ দুপুরেও এত ট্রাক আসেনি। আমি জানি কে কিভাবে কারা কেন এসব ট্রাক প্রবেশ করাচ্ছে। যারা ট্রাক থেকে চাঁদা তুলে তারাই এ কাজটি করছে। আমি পুলিশ প্রশাসনকে বলবো আপনারা এর বিরুদ্ধে ব্যবস্থা নিন নতুবা আমি আপনাদের বিরুদ্ধে নিব। হয় ভালোভাবে ডিউটি করবেন। নতুবা আপনাদের প্রত্যাহার না করা পর্যন্ত ছাত্রলীগ সব গাড়ি বন্ধ করে দিবে। জনগণকে কষ্ট দেওয়ার কোন মানে নাই। আমি শামীম ওসমান এমপি হিসেবে নির্দেশ ও আদেশ দিলাম কারা ট্রাক ঢুকায় ব্যবস্থা নিন।

জবাবে ট্রাফিক পরিদর্শক সরফুদ্দিন বলেন, সকাল ৮টা হতে রাত ৮টা পর্যন্ত ট্রাক প্রবেশ বন্ধ থাকবে। কিন্তু বিশেষ প্রয়োজনে ট্রাক প্রবেশ করতে পারবে। আর প্রতিদিন ৩০টি ট্রাক পাস নিয়ে প্রবেশ করবে।

ট্রাফিকের ভূমিকায় ছাত্রলীগ, বিকেলে নামবেন শামীম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ:
নতুন নেতৃত্ব পেয়ে প্রথমেই শহরের যানজট নিরসনে মাঠে নেমে পড়েছে ছাত্রলীগ। মঙ্গলবার (১৫ মে) সকাল থেকে জেলা ও মহানগর ছাত্রলীগের নেতৃত্বে শহরের যানজট নিরসনে মাঠে নামে নেতা-কর্মীরা। এরআগে জেলা সার্কিট হাউজের এক সভায় পবিত্র মাহে রমযান উপলক্ষে শহরের অসহনীয় যানজট নিরসনে ছাত্রলীগ-যুবলীগকে মাঠে নামার আহ্বান জানিয়েছিলেন সাংসদ শামীম ওসমান। বিকেলে তিনিও ছাত্রলীগের সঙ্গে মাঠে নামবেন বলে জানা গেছে।

Read more...

যানজট নিরসনে না.গঞ্জ ছাত্রলীগ: দায়িত্ব নিয়েই নতুন কমিটির চমক!

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: রমজান উপলক্ষ্যে  যানজট নিরসনে জেলা প্রশাসনের সহযোগী হিসেবে  সড়কে নেমেছে ছাত্রলীগ। গণমানুষের দূর্ভোগ নিরসনে সাংসদ শামীম ওসমানের নির্দেশে  ছাত্রলীগের পাশাপাশি তাদেরকে  সহযোগীতা করছেন নারায়ণগঞ্জ আওয়ামীলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরাও।

Read more...

এক ছাদের নিচে আসবে নগরীর সর্বস্তরের নারী

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: স্ব-নির্ভরতা তৈরি ও লিঙ্গ বৈষম্য কমানোর লক্ষ্যে নারীদের জন্য কমপ্লেক্স এবং সিটি ডিজিটাল সেন্টার নির্মাণের পরিকল্পনা করছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন।

Read more...

‘ভাই, আমাকে একটু আগে যেতে দেন’

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ‘ভাই, আমাকে একটু আগে যেতে দেন। বাচ্চার পরীক্ষা।’ এমন আকুতি জানিয়ে অন্যদের কথা গুলো বলছেন আনোয়ার হোসেন নামের এক ব্যক্তি।

Read more...

সর্বশেষ সংবাদ শিরোনাম